ব্রেকিং নিউজ
A-man-was-booked-in-Nagpur-for-allegedly-stabbed-a-fuchka-seller-over-unpaid-20-rupees
Maharashtra: ফুচকা খেয়ে টাকা বাকি! ২০ টাকা চাইতেই গ্রাহকের ছুড়িতে রক্তাক্ত ফুচকা বিক্রেতা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-23 16:24:35


স্ট্রিট ফুড বললেই প্রথমেই সকলের মাথায় একটাই নাম আসে, ফুচকা। আর ফুচকা পছন্দ করে না এমন মানুষ হয়তো খুবই কম আছে। কিন্তু ফুচকা (Fuchka) খেতে গিয়ে রক্তারক্তি কাণ্ড ঘটবে, তা কি কখনও কেউ কল্পনা করতে পেরেছে? ফুচকা খেতে আসা এক যুবকের কাছে বকেয়া টাকা ফেরত চাইতেই ছুরিকাহত (Stabbing) হলেন ফুচকাওয়ালা। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) নাগপুরে (Nagpur)।

২০ টাকা বকেয়া নিয়ে শুরু ঘটনার সূত্রপাত। জানা গিয়েছে, যে ফুচকাওয়ালার উপর হামলা চালায়, তাঁর নাম জয়রাম গুপ্ত। তিনি ঘুরে ঘুরে ফুচকা বিক্রি করতেন। ওই যুবক প্রায়শই তাঁর থেকে ফুচকা খেতেন। কখনও টাকা দিয়ে খেতেন। আবার কখনও টাকা ধার রাখতেন। ফুচকাওয়ালা ধারে ফুচকা দিতে না চাইলেও, কার্যত জোর করে ফুচকা খেতেন ওই ব্যক্তি। রবিবার বিকেলেও ওই ব্যক্তি ফুচকা খেতে আসেন। সেই সময় ফুচকাওয়ালা তাঁকে তিন দিন আগের বাকি থাকা ২০ টাকা মিটিয়ে দেওয়ার কথা বলেন।

তখনই বচসা শুরু হয়। তর্কাতর্কির জেরে হঠাৎ ওই ব্যক্তিকে ছুরি দিয়ে হামলা চালায় যুবক। ফুচকাওয়ালার পেটে এলোপাথাড়ি কোপ মারেন অভিযুক্ত। ওই ব্যক্তি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়তেই অভিযুক্ত ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায়। আহত ওই ফুচকাওয়ালা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিস সূত্রে খবর, অভিযুক্ত বর্তমানে পলাতক। তাঁর খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিস। তাঁর বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন