১৩ এপ্রিল, ২০২৪

Jharkhand: নৃশংসতার চরম! জমি বিবাদে তুতো ভাইকে খুন, কাটা মুণ্ডুর সঙ্গে সেলফি
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-07 13:47:29   Share:   

নৃশংসতার চরম পর্যায়! শ্রদ্ধা ওয়ালকর (Shraddha Walkar) হত্যাকাণ্ডের (Murder) পর একের পর এক খুনের পর খণ্ডিত দেহ উদ্ধারের খবর প্রকাশ্যে আসছে। বিহারে (Bihar) ভরাবাজারে তরুণীর দেহ খণ্ড খণ্ড করে খুনের মতো পাশবিক ঘটনাও সামনে এসেছে সম্প্রতি। তার মধ্যেই ফের খুন। জানা গিয়েছে জমি বিবাদের জেরে তুতো ভাইকে গলা কেটে খুন করেছে এক যুবক। এখানেই ক্ষান্ত হয়নি অভিযুক্ত ও তাঁর বন্ধুরা। সেই কাটা মুন্ডুর সঙ্গে সেলফিও তোলে। কতটা বিকৃত মস্তিষ্কের হলে এমন কাজ করা সম্ভব! ইতিমধ্যে ঘটনার জেরে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। তদন্তে নেমে মূল অভিযুক্ত-সহ, তাঁর স্ত্রী এবং ছয় জনকে গ্রেফতার করেছে পুলিস।

পুলিস সূত্রে খবর, মৃতের নাম কানু মুন্ডা।  নিহতের বাবা দেসাই মুন্ডা জানান, যে সময় ঘটনাটি ঘটে তিনি চাষের কাজে ক্ষেতে ছিলেন। বাড়িতে একাই ছিলেন কানু। ঘরে এসে দেখেন ছেলে নেই। ছেলেকে অপরহরণ করে নিয়ে গিয়েছে ভাইপো সাগর মুন্ডা ও তাঁর বন্ধুরা। এরপর থানার দ্বারস্থ হয় পরিবার। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিস জানতে পারে কানুকে হত্যা করেছে সাগর।

কানুর খোঁজে সাবডিভিশনাল পুলিস অফিসার অমিত কুমারের নেতৃত্বে একটি দল তদন্তে নামে। দ্রুত গ্রেফতার করা হয় মূল অভিযুক্তকে। ধৃতকে জেরা করে কুমাং গোপলা জঙ্গলে দেহের খোঁজ মেলে। যদিও মুন্ডুটি ছিল ১৫ কিলোমিটার দূরে দুলওয়া টাংরি এলাকায়। এই ঘটনায় ইতিমধ্যে মৃতের মোবাইল-সহ ৬টি ফোন, ২টি ধারালো রক্তমাখা অস্ত্র, একটি কুঠার ও একটি এসইউভি গাড়ি বাজেয়াপ্ত করেছে পুলিস।

উল্লেখ্য, তদন্তে জানা গিয়েছে জমি নিয়ে বিবাদের জেরে খুন। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


Follow us on :