ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
A-man-from-Baleshwar-found-a-gokhro-that-ran-away-with-a-punch-and-retaliated-by-biting-it
Cobra: ছোবল মেরে পালিয়ে যাওয়া গোখরোকে খুঁজে পাল্টা কামড়ে খতম করলেন বালেশ্বরের এক ব্যক্তি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-09 13:48:20


গোখরো (Cobra) ছোবল মেরেছিল পায়ে। আর সেই সাপকেই রাগের বশে কামড়ে মেরে ফেললেন এক ব্যক্তি। মঙ্গলবার এই ঘটনাটি ঘটছে ওড়িশার (Odisha Man) বালেশ্বরে (Baleswar)। বালেশ্বরের দারাগা গ্রামের বাসিন্দা সলিল নায়েক ক্ষেতে যাওয়ার সময় তাঁর পায়ে একটি গোখরো ছোবল মেরে পালিয়ে যায়। সলিলও তার পিছু পিছু ধাওয়া করে গোখরোটিকে ধরেন, তারপর সেটির শরীরে একের পর এক কামড় বসিয়ে দেন। আর সেই কামড়েই মৃত্যু হয় গোখরোর।

এ এক আশ্চর্য্য ঘটনার সাক্ষী হলেন গ্রামবাসীরা। সাপটিকে শুধু কামড়ে মেরে ফেলাই নয়, সেটিকে গলায় জড়িয়ে গ্রামে হাজির হন সলিল। তাঁর গলায় জড়ানো সাপ দেখে আতঙ্কিত হয়ে পড়েন গ্রামবাসীরা। সলিল নিজেই তাঁদের জানান, সাপ তাঁকে কামড়েছিল, আর সেই রাগেই সাপকে কামড়ে তিনি মেরে ফেলেছেন।

গ্রামবাসীরা সলিলের মুখে একথা শুনে হতভম্ব হয়ে যান। তাঁকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন গ্রামবাসীরা। কিন্তু সলিল যেতে অস্বীকার করেন। পাল্টা দাবি করেন, তিনি মন্ত্র জানেন। আর সেই মন্ত্র পড়েই বিষ শরীর থেকে ঝেড়ে ফেলেছেন। সলিলের এ কথা শুনে গ্রামবাসীরা জেলা বনাধিকারিকের সঙ্গে যোগাযোগ করে গোটা ঘটনা জানান।

জেলা বনাধিকারিক আয়ুষ জৈন জানান, দারাগা গ্রামে এক ব্যক্তিকে গোখরো কামড়ানোর খবর পেয়ে সেখানে কর্মীদের পাঠানো হয়। সলিলকে ধরে নিয়ে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। বুধবারই তাঁকে ছেড়ে দেওয়া হয় এবং তাঁকে সতর্কও করা হয়। চিকিৎসাকেরা বলেন,'সলিল শারীরিকভাবে সুস্থ থাকলেও মানসিক ভাবে অসুস্থ। তাঁর পরিবারকে সলিলের খেয়াল রাখার পরামর্শ দেওয়া হয়েছে।'







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন