ব্রেকিং নিউজ
  বেপরোয়া ট্রাক্টরের ধাক্কায় মৃত সাইকেল আরোহী, উত্তেজনা দুর্গাপুরে     মধ্যরাতে ডোমজুড়ের একটি লরির গ্যারেজে হঠাৎ অগ্নিকাণ্ড, আতঙ্ক     ভাটাপাড়ায় এক স্বর্ণ ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুই দুষ্কৃতীর বিরুদ্ধে     বৌভাতের অনুষ্ঠান থেকে ফেরার পথে খড়্গপুরে দুর্ঘটনার কবলে যাত্রী বোঝাই বাস! গুরুতর আহত ১০ জন  
A-letter-has-been-viral-in-Odisha-Temple-seeking-marriage-with-lover
Odisha: 'আমার মনের মানুষের সনে...' প্রেমিককে জীবনসঙ্গী বানাতে ভগবানকে চিঠি তরুণীর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-27 19:05:27


মন্দিরে প্রণামী বক্সে টাকা বা পয়সা সকলে দান করে থাকেন। কিন্তু কেউ ভগবানের কাছে চিঠি দিচ্ছেন, এরকম ঘটনা আগে শোনা যায়নি। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে ওড়িশার (Odisha) সম্বলপুরের সমলেশ্বরী মন্দিরে (Temple)।

নিয়ম মেনে প্রতি সোমবার খোলা হয় মন্দিরের প্রণামী বক্স। আর বক্স খুলতেই মন্দিরের কর্মকর্তাদের চোখে পড়ল একটি চিঠি (Letter)। যেখানে লেখা ছিল, তাঁর মনের মানুষের সঙ্গে যেন তাঁর বিয়ে হয়। চিঠি পড়ে বোঝা গিয়েছে এটি কোনও মহিলার লেখা। সে তাঁর পুরুষসঙ্গীকে জীবনসঙ্গী বানাতে চান।

স্থানীয় ভাষায় প্রণামী বাক্সকে বলে ‘হুন্ডি’। সেই বাক্সের ভিতরে পাওয়া চিঠিটিতে লেখা ছিল, “মা, দয়া করে আমার প্রার্থনা পূরণ করে দাও। অনেক আশা নিয়ে তোমার কাছে এসেছি। রবীন্দ্র আমার জন্ম-জন্মান্তরের ভালবাসা। ওঁর সঙ্গেই যেন আমার বিয়ে হয়। আশীর্বাদ করো যেন সবাই সেই বিয়ে মেনে নেয়।”

যদিও মন্দিরের ট্রাস্টের প্রেসিডেন্ট সঞ্জয় বাবু বলেন, 'এটি বিরল কোনও ঘটনা নয়। এরকম চিঠি প্রায়শই তাঁরা পেয়ে থাকেন।  তিনি বলেন, সম্প্রতি মন্দিরের হুন্ডিতে আরও দু’টি চিঠি পাওয়া যায়। একটি বাংলা ও অন্যটি তামিলে লেখা ছিল। একটিতে লেখা ছিল, যেন সংশ্লিষ্ট ব্যক্তির কন্যা চাকরির পরীক্ষায় পাশ করেন। অন্যটিতে লেখা ছিল, যেন সন্তান ডাক্তারি প্রবেশিকা উতরে যায়। ভক্তরা চিঠির মাধ্যমে ভগবানের সঙ্গে যোগাযোগ করতে চান বলেই মত তাঁর।'






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন