১৫ জুন, ২০২৪

Snatching: দিদিমার হার ছিনতাইয়ের চেষ্টা, ঢাল হয়ে দাঁড়াল খুদে নাতনি!চাঞ্চল্য পুনেতে
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-09 16:14:18   Share:   

বৃদ্ধার গলার হার ছিনতাইয়ের (Chain Snatching) চেষ্টা এক যুবকের। বুধবার ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের পুণের (Pune Incident) এক রাস্তায়। বৃদ্ধার পরিবার ছিনতাইয়ের একটি অভিযেগ দায়ের করেছেন। এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করার চেষ্টা করছে পুলিস। জানা গিয়েছে, বৃদ্ধার নাম বছর ষাটের লতা ঘাঘ। তিনি মডেল কলোনির বাসিন্দা। তাঁর নাতনি রুতভিকে নিয়ে রাস্তায় হাঁটার সময় এই ঘটনা ঘটে। বুধবার রাত ৮টা নাগাদ বাড়ির কাছেই একটি রাস্তা দিয়ে নাতনিকে সঙ্গে নিয়ে হাঁটছিলেন। 

নাতনির সঙ্গে গল্প করতে করতে আসছিলেন বৃদ্ধা। রাস্তার একটি ফাঁকা জায়গায় আসতেই উল্টো দিক থেকে এক যুবক স্কুটি নিয়ে বৃদ্ধা এবং তাঁর নাতনির দিকে এগিয়ে আসতে দেখা যায়। এমনকি বৃদ্ধার কাছে দাঁড়িয়ে একটি ঠিকানা জিজ্ঞাসা করেন যুবক। বৃদ্ধা যখন ঠিকানা বলতে ব্যস্ত ঠিক তখনই তাঁর গলার হারে টান মারতে দেখা যায় যুবককে। বৃদ্ধা পড়ে যাচ্ছিলেন, কিন্তু কোনওরকমে নিজেকে সামলে নেন। 

এই অবস্থায় বৃদ্ধার ১০ বছরের নাতনি তার হাতে থাকা একটি ব্যাগ দিয়ে একের পর এক আঘাত করে ছিনতাইবাজের মুখে। তাতে কিছুটা বেসামাল হয়ে পড়েন ওই যুবক। গাড়ি নিয়ে পালানোর চেষ্টা করতেই বৃদ্ধা এবং তাঁর নাতনি টেনে ধরেন। তবে তাঁদের হাত ছাড়িয়ে পালিয়ে যায় যুবক। সেই সময় সামান্য চোট পেয়েছেন বৃদ্ধা।


Follow us on :