২০ এপ্রিল, ২০২৪

Murder: ভরা রাস্তায় স্ত্রীকে নৃশংসভাবে কুপিয়ে খুন, সিসিটিভি ভয়াবহ ঘটনার সাক্ষী
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-24 16:52:28   Share:   

জনসমক্ষে স্ত্রীকে নৃশংসভাবে কুপিয়ে খুনের (Murder) অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) ভেলোরে। পুলিস জানিয়েছে, মৃতার নাম পুনিতা। এই মর্মান্তিক ঘটনা ধরা পড়েছে সিসিটিভি ফুটেজে (CCTV Footage)। ইতিমধ্যে অভিযুক্তকে গ্রেফতার (Arrested) করেছে পুলিস।

ঘটনার ফুটেজ ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও সেই ভিডিওর সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল। ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে লোকজন। তার মাঝে স্ত্রীকে ধাক্কা দিতে দিতে রাস্তায় এগিয়ে যায় অভিযুক্ত স্বামী। এরপর হঠাৎ ছুরি বার করে স্ত্রীকে এলোপাথারি কোপাতে শুরু করেন যুবক। নিজেকে বাঁচানোর চেষ্টা করেছিলেন মহিলা। কিন্তু সাত বার স্ত্রীর শরীরের একাধিক অংশে কোপ মারতে দেখা যায় যুবককে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন মহিলা। আর রাস্তায় থাকা লোকজন কেউ দাঁড়িয়ে দেখছিলেন। আবার কেউ পাশ কাটিয়ে সরে যাচ্ছিলেন। একবারের জন্য কেউ আটকাতে আসেননি। এরপর রাস্তায় স্ত্রীকে ফেলে রেখে হেঁটে বেড়িয়ে যান অভিযুক্ত।

পুলিস ঘটনাস্থলে এসে মহিলাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়েছে। জানা গিয়েছে, ওই মহিলা একটি বেসরকারি জুতোর সংস্থায় চাকরি করতেন। সোমবার রাতে কাজ সেরে বাড়ি ফেরার সময় তাঁকে আক্রমণ করেন স্বামী জয়শঙ্কর। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। তবে, কী কারণে এই ঘটনা তা তদন্ত করে দেখছে পুলিস।


Follow us on :