২৪ এপ্রিল, ২০২৪

Bihar: সম্মান বাঁচাতে পূর্ণিয়ায় চলন্ত বাস থেকে ঝাঁপ বাংলার তরুণীর, মাথায় চোট নিয়ে চিকিৎসাধীন
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-26 11:34:44   Share:   

নিজের সম্ভ্রম রক্ষা (Women Harrasmanet) করতে পূর্ণিয়ায় চলন্ত বাস থেকে ঝাঁপ দিলেন বাংলার এক তরুণী। বুধবার ভোরে গুরুতর জখম অবস্থায় তাঁকে উদ্ধার করে চিকিৎসাধীন করা হয়েছে। পুলিস সুত্রে জানা গিয়েছে, ওই তরুণী শিলিগুড়ি থেকে বৈশালী (Siliguri Girl) যাচ্ছিলেন। বাসে ওঠার পরই বেশ কিছু যুবক ওই তরুণীকে কটাক্ষ শুরু করে, অশোভন কথাবার্তা বলতে থাকে। তরুণী তাদের গুরুত্ব না দেওয়ায় এরপর অভিযুক্তরা অশ্লীল আচরণ শুরু করে।

পুলিসকে তরুণী জানান, তাঁর গায়ে অনেকবার হাত দেওয়ার চেষ্টাও করা হয়েছিল। বাসের ভিতর খুব বেশি যাত্রী না থাকায় খুব অসহায় বোধ করছিলেন নিগৃহীতা। এরপর তরুণী বাস চালককে বাস থামানোর কথা বললে, চালক কোনও কথা শোনেনি। শেষে তরুণী চলন্ত বাস থেকে ঝাঁপ দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। তিনি আরও বলেন, 'বাস থেকে ঝাঁপ দেওয়ার পরেও ওই বাস আর দাঁড়ায়নি।'

পূর্ণিয়া জেলার পুলিস সূত্রে খবর, ভোরবেলায় এক মহিলাকে রাস্তায় পড়ে থাকতে দেখে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরা পুলিসকে খবর দিলে পুলিস ঘটনাস্থলে পৌছে ওই মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। সমস্ত ঘটনা শোনার পর বাসটির খোঁজ চালাচ্ছে পুলিস।  হাসপাতাল সূত্রে খবর তরুণীর মাথায় গুরুতর আঘাত রয়েছে, এছাড়া শরীরের বেশ কিছু জায়গায় চোট রয়েছে।


Follow us on :