ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
A-former-judge-who-convicted-lalu-yadav-got-married-to-his-loved-one-in-bihar
Bihar: পশুখাদ্য মামলায় লালুকে জেলে পাঠানো বিচারক সাত পাকে বাঁধা পড়লেন, প্রেম থেকে পরিণয়, বলছে ঘনিষ্ঠরা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-08 18:34:49


কথায় বলে, প্রেম যে কোনও বয়সে হতে পারে। ভালোবাসার নির্দিষ্ট কোনও বয়স নেই। আর সিবিআইয়ের বিশেষ আদালতের প্রাক্তন বিচারক (Ex CBI judge) ৫৯ বছরের শিবপাল সিং-এর (Shivpal Singh) ক্ষেত্রেও এমনটাই ঘটেছে। বিহারের (Bihar) বিজেপি নেত্রী (BJP Leader) নূতন তিওয়ারিকে (Nutan Tiwari) দেখে প্রেমে পড়ে যান তিনি। দীর্ঘদিন মন দেওয়া নেওয়ার পর অবশেষে প্রেম সফল পরিণতি পেল ছাদনাতলায় (Marraige)। দুই পরিবারের সম্মতিতে বিয়ের পিঁড়িতে বসলেন ৫০ বছরের নূতনের সঙ্গে শিবপাল। আর প্রাক্তন এই বিচারক লালুপ্রসাদ যাদবকে পশুখাদ্য মামলায় দোষী সাব্যস্ত করে জেলে পাঠিয়েছিলেন।

জানা গিয়েছে, উভয়েরই এটি দ্বিতীয় বিয়ে। ইতিমধ্যে নবদম্পতির বিয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা দুজনের আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়েছেন। গত কয়েকদিন আগে দুমকার বাসুকিনাথ মন্দিরে ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে চার হাত এক হয় তাঁদের।

উল্লেখ্য, শিবপাল সিং-ই বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা আরজেডি প্রধান লালুপ্রসাদ যাদবকে পশুখাদ্য মামলায় দোষী সাব্যস্ত করে জেলে পাঠিয়েছিলেন। পাত্রী নূতন তিওয়ারি নিজেও যুক্ত রয়েছেন আইন ব্যবসার সঙ্গে। গোড্ডা জেলা আদালতে আইনজীবী হিসেবে যুক্ত রয়েছেন তিনি। পাশাপাশি ওই অঞ্চলের একজন বিখ্যাত সমাজসেবী এবং হেভিওয়েট বিজেপি নেত্রী হিসেবেও পরিচিতি রয়েছে তাঁর। ৫৯ বছর বয়সী শিবপাল গত তিন বছর ধরে গোড্ডার অতিরিক্ত জেলা ও দায়রা বিচারক হিসাবে কর্মরত।

জানা গিয়েছে, একটি দুর্ঘটনায় স্বামীকে হারিয়েছিলেন নূতন। আর  ২০০৬ সালে প্রথম স্ত্রীকে হারান শিবপাল। শিবপালের প্রথম ঘরে এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। অন্য দিকে, নূতনের একটি কন্যাসন্তান রয়েছে। ঘনিষ্ঠ সূত্রে খবর, পরিবারের সদস্যরা এবং ছেলে ও মেয়েরা সম্মতি দেওয়ার পর দু’জন বিয়ে করার সিদ্ধান্ত নেন। পরিবারের সকলে তাঁদের পাশে ছিলেন। তাঁদের আগামী জীবনের শুভকামনা জানিয়েছেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন