ব্রেকিং নিউজ
A-fiery-situation-on-the-way-to-the-fire-the-old-man-died-without-getting-timely-treatment-as-the-train-was-stuck
Agnipath: অগ্নিপথে অগ্নিগর্ভ! ট্রেন আটকে মৃত্যু অসুস্থ বৃদ্ধের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-19 12:01:22


দেশের বিভিন্ন প্রান্তে অগ্নিপথ বিক্ষোভ চলছেই। সবথেকে বেশি অশান্তির খবর এসেছে বিহার এবং উত্তরপ্রদেশ থেকে। এছাড়া তেলেঙ্গনাসহ আরও একাধিক রাজ্যে বিক্ষোভের আঁচ ছড়িয়েছে। এবার এই বিক্ষোভের জেরে ফের ঘটল আরও একটি মৃত্যুর ঘটনা। সূত্রের খবর, সময়মতো চিকিৎসা না পেয়ে মৃত্যু বৃদ্ধের। 

ঠিক কী হয়েছিল? সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে,হঠাৎ বুকে ব্যথা অনুভব করছিলেন ট্রেন যাত্রী এক বৃদ্ধ। অথচ বিক্ষোভের জেরে আটকে রয়েছে ট্রেন। ওড়িশার এক সত্তরোর্ধ হৃদ্‌রোগীর মৃত্যুর অভিযোগ উঠল অন্ধ্রপ্রদেশে। জানা গেছে, শনিবার চিকিৎসার জন্য ওড়িশা থেকে বিশাখাপত্তনম যাচ্ছিলেন যোগেশ বেহারা নামের এক বৃদ্ধ। অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে বিশাখাপত্তনম স্টেশনে জমায়েত করেন এক দল বিক্ষোভকারী। হামলার আশঙ্কায় ওই স্টেশনে সমস্ত ট্রেন ঢোকার পথ আটকে দেওয়ার সিদ্ধান্ত নেয় পুলিস। তখনই ঘটে বিপত্তি। সূত্রের খবর, কোর্বা এক্সপ্রেসে করে বিশাখাপত্তনমের উদ্দেশে রওনা দিয়েছিলেন ওড়িশার ওই বৃদ্ধ। অন্ধ্রের কোথাভালাসা স্টেশনে ট্রেন আটকে দেওয়া হয়।

হৃদরোগে ভুগছিলেন ওই বৃদ্ধ। ট্রেনে বুকে ব্যথা শুরু হলে অ্যাম্বুল্যান্স না মেলায় কোনও রকমে একটি গাড়িতে তাঁকে স্থানীয় এক বেসরকারি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

উল্লেখ্য, অগ্নিপথ প্রকল্পের প্রতিবাদে একাধিক জায়গায় উত্তাল পরিস্থিতি। পোড়ানো হয়েছে একাধিক ট্রেন, রেলপথ অবরোধ সহ সম্পত্তি ধ্বংসের হাত থেকে রেলকে বাঁচাতে একাধিক ট্রেন বাতিলও করা হয়েছে। এবার তার জেরেই ঘটল মর্মান্তিক মৃত্যুর ঘটনা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন