২০ এপ্রিল, ২০২৪

Blast: পেটের টানে বাংলা ছেড়ে হরিয়ানায়, ঘুমন্ত অবস্থায় সিলিন্ডারে ফেটে পানিপথে মৃত গোটা পরিবার
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-12 17:33:59   Share:   

রুটিরুজির টানে ভিনদেশে পাড়ি দিয়েছিলেন দম্পতি, সঙ্গে ছিল তাঁদের ৪ সন্তান। টাকা রোজগারের আশায় উত্তর দিনাজপুরের (Uttar Dinajpur) ইসলামপুরের জাকিরবস্তি থেকে হরিয়ানা গিয়েছিলেন দম্পতি। সেখানেই এক ভাড়া বাড়িতে থাকতেন। বৃহস্পতিবার ভোরবেলা গ্যাস সিলিন্ডার ফেটে (Cylinder Blast) মৃত্যু (Death) হল ওই দম্পতি সহ ৪ সন্তানের। মর্মান্তিক এই দুর্ঘটনার খবরে শোকের ছায়া নেমেছে গ্রামে।

জানা গিয়েছে, মৃত দম্পতিরা হলেন, মহম্মদ করিম (৪০) এবং আফরোজ বেগম (৩৫)। তাঁরা খাদি বস্ত্র তৈরির কাজ করতেন। সেই সূত্রেই তাঁরা থাকতেন হরিয়ানার পানিপথেরর বিচপারি গ্রামের এক ভাড়াবাড়িতে। ঘটনায় নিহত দুই মেয়ে রেশমা (১২), ইশরাত জাহান (১৭) এবং দুই ছেলে আবদুস (৭), আফরান (৫)। আফরোজ বেগম ছাড়া বাকি সকলেই সেসময় ঘুমোচ্ছিলেন।

আর সেই ঘুমই চিরঘুমের দিকে ঠেলে দিল তাঁদের। পানিপথ পুলিস সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে রান্না করার সময় আগুনে পুড়ে মারা যান ওই পরিবারের সকলেই। গ্যাস সিলিন্ডার লিক করেই ঘটেছে এই দুর্ঘটনা। প্রতিবেশীরা বাড়ি থেকে ধোঁয়া বেরোতে দেখে থানায় খবর দেয়।

কান্নায় ভেঙে পড়েছে করিমের বাবা মহম্মদ সুলতান। ছেলে,বউমা, নাতি-নাতনিদের হারিয়ে শোকার্ত গোটা পরিবার। মহম্মদ সুলতান বলেন, 'সংসারের অভাব অনটন ঘোচাতে  বড় ছেলে করিম বাইরে যান। চার নাতি, নাতনি, ছেলে এবং বৌমা মারা গিয়েছে গ্যাস সিলিন্ডার ফেটে। কিছু দিন আগে ছোট ছেলের বিয়েতেও এসেছিল তাঁরা। কী ভাবে যে এ সব হয়ে গেল বুঝতে পারছি না।'

 


Follow us on :