ব্রেকিং নিউজ
A-child-become-net-sensation-while-his-conversation-with-mother-over-study-going-viral-
Viral: সারা জীবন পড়াশোনা করলে বুড়ো হয়ে যাব তো! মায়ের সামনে কেঁদে ভাইরাল খুদে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-11 17:27:24


আজকাল সোশ্যাল মিডিয়ার (Social Media) যুগে কোনও কিছুই আর ধামাচাপা থাকে না। বাচ্চাদের নানারকম মজাদার ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল (Viral) হয়ে যায় নেটপাড়ায়। আর নেট নাগরিকরাও তা আদ্যপান্ত উপভোগ করেন। সম্প্রতি একটি খুদের ভিডিও ঘোরাঘুরি করছে নেটদুনিয়ায়। সেই খুদের ভাবনা দেখে হাসি আটকে রাখতে পারছেন না ব্যবহারকারীরা।

বাচ্চারা পড়াশুনো থেকে একটু পালাতেই ভালোবাসে। খুবই কম বাচ্চা রয়েছে যারা ঘণ্টার পর ঘণ্টা বইয়ের মধ্যে মুখ গুজে বসে থাকে। শিশুদের পড়াশোনা নিয়ে বাবা-মাকে কোনওরকম ঝক্কি পোহাতে হয় না, এমন সংখ্যাটা অনেক কম। ভিডিওতে ভাইরাল হয়েছে এমনই এক খুদে।

ভিডিওতে দেখা যাচ্ছে, অঝোরে কাঁদছে বাচ্চাটি। আর তার মায়ের কাছে বলছে, “সারাজীবন পড়াশোনা করতে করতে বুড়ো হয়ে যাব। পাগল মা।” ছেলের সেই মন্তব্য ক্যামেরাবন্দি করছিলেন খোদ মা। শিশুটি আবারও একই কথা বলে তার মাকে, “এত পড়াশোনা করতে করতে আমি তো বুড়ো হয়ে যাব!” তারপরই আবার কাঁদতে শুরু করে সে।

এরপর ক্যামেরার পিছনে থাকা খুদের মাকে বলতে শোনা যায়, “কেন বুড়ো হয়ে যাবি? তার মানে, ক, খ লিখতে লিখতে তুই বুড়ো হয়ে যাবি?” এরপরও একই কথা বলে চলে বাচ্চাটি। তখন তার মা তাকে বলেন, “সারাজীবন অশিক্ষিত থেকে বুড়ো হওয়ার চেয়ে লেখাপড়া করে বুড়ো হওয়া অনেক ভাল।” আবার কাঁদতে শুরু করে দেয় সেই বাচ্চা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন