১৯ এপ্রিল, ২০২৪

Death: আজব ঘটনা! ব্যান্ডপার্টির হামলায় দিল্লির এক বিয়ে বাড়িতে 'খুন' ক্যাটারিং কর্মী
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-09 18:09:50   Share:   

বিয়েবাড়িতে হুলস্থুল কাণ্ড। প্রায় সময় বরযাত্রী এবং কনেযাত্রীর মধ্যে ঝামেলার খবর শোনা গিয়েছে। কিন্তু এবারে একেবারে অন্য ঘটনা। যার জেরে প্রাণ গেল একজনের। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে দিল্লির (Delhi) রোহিনীর একটি বিয়ের অনুষ্ঠানে। জানা গিয়েছে, একটি ব্যান্ডপার্টির চারজনের একটি দল পিটিয়ে হত্যা (Murder) করেছে এক ক্যাটারিং কর্মীকে বলে অভিযোগ। পুলিস জানিয়েছে, ব্যান্ডবাদক এবং তার সাহায্যকারীদের খাবারের প্লেট না দেওয়ায় তাঁকে প্লাস্টিকের ক্রেট দিয়ে আক্রমণ করা হয়েছিল।

মৃতের নাম সন্দীপ ঠাকুর। তিনি দিল্লির কিরারি এলাকার বাসিন্দা। বিয়েবাড়িয়ে উপস্থিত এক প্রত্যক্ষদর্শী জানান, বিয়েবাড়ির সব অনুষ্ঠান শেষে ব্যান্ডপার্টির লোকেরা খেতে বসেন। কিন্তু সে সময় থালা কম পড়ে। তখন এক ক্যাটারিং কর্মীকে ব্যান্ডবাদকরা জিজ্ঞেস করেন, থালা কোথায় পাওয়া যাবে? সেই কর্মী তাঁদের বলেন, ‘‘একটু অপেক্ষা করুন। থালা ধোয়া চলছে। এখনই পাবেন।’’ অভিযোগ, এতেই চোটে যান ওই ব্যান্ড কর্মীরা। তারপর হাতের কাছে প্লাস্টিকের ক্রেট পেয়ে ছুড়ে মারে কেটারিং কর্মী সন্দীপকে। সঙ্গে সঙ্গে ক্রেটের আঘাতে জ্ঞান হারান সন্দীপ। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

পুলিস সূত্রে খবর, ঘটনায় ইতিমধ্যে দু'জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু'জনের খোঁজে তল্লাশি চলছে। ঘটনার দিন রাত প্রায় ১টা নাগাদ পুলিসের কাছে ফোন যায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


Follow us on :