২৯ মার্চ, ২০২৪

App Cab: 'প্রচণ্ড ঘুম পাচ্ছে বুকিং বাতিল করুন', ক্যাব চালকের উত্তর মন জিতল নেট দুনিয়ার
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-28 16:47:15   Share:   

দেশজুড়ে অ্যাপ–ক্যাব (App Cab) নিয়ে বিস্তর অভিযোগ যাত্রীদের। ইচ্ছামতো ভাড়া নেওয়া, কখনও দূরত্বের অজুহাতে বা কখনও নগদে টাকা দেওয়ার দাবি জানিয়ে, আবার অনেকসময় অনেক্ষণ অপেক্ষা করিয়ে বুকিং বাতিল (Booking Cancel) করেন ক্যাব চালকরা। যাত্রী হয়রানির ভুরিভুরি অভিযোগ রয়েছে অ্যাপ ক্যাব চালকদের বিরুদ্ধে। কিন্তু সম্প্রতি বেঙ্গালুরুতে (Bengaluru) ক্যাব চালক ও যাত্রীর মধ্যে মেসেজের মাধ্যমে কথোপকথনের স্ক্রিনশট প্রকাশ্যে এসেছে। যা নিয়ে ইতিমধ্যে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media)।

অশি একটি ক্যাব বুকিং করেছিলেন। বেশ কিছুক্ষণ অপেক্ষা করতে থাকেন। এরপরও ক্যাবটি না আসায় চ্যাট বাক্সতে মেসেজ করার কথা ভাবেন। চ্যাট বক্স খুলতেই নজরে পড়ল আগে থেকেই একটি মেসেজ এসেছে ক্যাব চালকের থেকে। যা দেখে একেবারে অবাক হয়ে যান অশি। এরকম ধরনের বার্তা কোনওভাবেই তিনি আশা করেননি। ক্যাব চালক লিখেছেন, ‘‘আপনি ট্রিপ বাতিল করে দিন। আমার প্রচণ্ড ঘুম পাচ্ছে।’’ এরপর মেসেজের উত্তরে তরুণী লেখেন,‘ওকে’।

গোটা কথোপকথনটির স্ক্রিনশট তুলে টুইটারে নিজের পাতায় শেয়ার করেন অশি। কয়েক মুহূর্তে প্রায় ৩ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এই পোস্ট। অনেকেই ক্যাব চালককে সত্যি কথা বলার জন্য প্রশংসা করেন। কারণ অনেকেই মিথ্যে অজুহাত দেখিয়ে বুকিং ক্যান্সেল করে দেন।


Follow us on :