ব্রেকিং নিউজ
A-board-student-killed-a-junior-in-ghaziabad-to-get-rid-of-daily-school-attendance
Ghaziabad: স্কুল যাওয়ার ঝামেলা থেকে মুক্তি পেতে জুনিয়র ছাত্রকে খুন দশম শ্রেণির পড়ুয়ার, চাঞ্চল্য গাজিয়াবাদে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-23 18:57:09


পড়াশুনো (Study) করতে ভালো লাগে না অনেক পড়ুয়ারই। তার জন্য নানা অজুহাতের আশ্রয় নেয় তারা। বিশেষত বাচ্চারা স্কুল যাবে না বলে পেটে ব্যাথার নাটকও করে থাকে। তবে জেলে গেলে পড়াশুনো করতে হয় না জেনে এমন কাণ্ড ঘটিয়ে বসবে দশম শ্রেণির ছাত্র (Student) তা ভাবাই যায় না। শেষমেশ তার স্বপ্ন পূরণ হল। গ্রেফতার (Arrested) করে জেলে (Jail) নিয়ে যাওয়া হল ওই ছাত্রকে। কী এমন ঘটিয়েছিল সে?

স্কুল থেকে মুক্তি পেতে অষ্টম শ্রেণির এক পড়ুয়াকে গলা টিপে খুন করল ওই দশম শ্রেণির ছাত্র। ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদের মাসুরি থানার অন্তর্গত নানকাগড়ি গ্রামে। নিজেই গার্ডেন এনক্লেভ পুলিস থানায় গিয়ে দোষ স্বীকার করে বলে জানা গিয়েছে। পুলিস প্রথমে অভিযুক্ত কিশোরের কথা বিশ্বাস করেনি। পরে ঘটনাস্থলে গিয়ে দেখে ঘটনাটি সত্যি।

তড়িঘড়ি পুলিস নীরজ কুমার (১৩)-এর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। এবং অভিযুক্তকে গ্রেফতার করে। অভিযুক্ত জিজ্ঞাসাবাদের সময় জানায়, অষ্টম শ্রেণির ওই পড়ুয়া এবং সে একই পাড়ার বাসিন্দা। খেলার অজুহাতে নীরজকে সোমবার বিকেল ৩টে নাগাদ দিল্লি-মেরঠ এক্সপ্রেসওয়ের ফ্লাইওভারের নিচে নিয়ে যায়। সেখানে শ্বাসরোধ করে প্রথমে খুন করে। এরপর মৃত্যু নিশ্চিত করতে কাচের বোতল দিয়ে গলা কেটে দেয়। এরপর থানায় গিয়ে নিজেই আত্মসমর্পণ করে বলে পুলিস সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন