ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
A-Truck-rammed-several-cars-stuck-in-tarffick-at-Pune-highway-led-to-massive-accident
Accident: গাড়ির জ্যামে পিছন থেকে ধাক্কা দ্রুতগতির ট্রাকের, পুনের রাস্তায় ভয়াবহ দুর্ঘটনা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-21 13:12:56


ব্রিজের উপর ভয়াবহ দুর্ঘটনা (Accident)। লম্বা লাইনে দাঁড়িয়ে শ'য়ে শ'য়ে গাড়ি (Car)। হঠাৎ পিছন থেকে এসে দ্রুতগতিতে ধাক্কা মারল একটি ট্রাক (Truck)। এরপরই একের পর এক গাড়ির সংঘর্ষ। এই দুর্ঘটনাটি ঘটেছে পুনের নাভালে ব্রিজে (Pune Naval Bridge Accident)। পরপর গাড়ির সংঘর্ষে কমপক্ষে ৪৮টি গাড়ি ক্ষতিগ্রস্ত। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন। পুনে দমকল বিভাগের তরফে জানানো হয়েছে, রবিবার রাত সাড়ে আটটা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। পুলিসের প্রাথমিক অনুমান, ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এই দুর্ঘটনা।

পুনে-বেঙ্গালুরু মহাসড়কে বড় দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। কিন্তু এখনও কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। সড়কের উচ্চ ঢাল ও যানবাহনের প্রচণ্ড গতির কারণে নাভালে সেতু এলাকাটি দুর্ঘটনাপ্রবণ। ক্ষতিগ্রস্ত গাড়িগুলো সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে।

পুনে মেট্রোপলিটিকাল রিজিওন ডেভেলপমেন্ট অথরিটি (পিএমআরডিএ) এর দমকল বিভাগ দাবি করেছে যে, এই ঘটনায় কমপক্ষে ৪৮টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পৌঁছয় পুনে দমকল বিভাগ ও পুনে মেট্রোপলিটন উন্নয়ন কর্তৃপক্ষ। দ্রুত উদ্ধারকাজ শুরু করা হয়েছে। উল্লেখ্য, আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। কীভাবে দুর্ঘটনাটি ঘটেছে তা তদন্ত করে দেখছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন