১৯ মার্চ, ২০২৪

Bengaluru: পড়শি তরুণীর আলমারিতে উদ্ধার নিখোঁজ বৃদ্ধার দেহ, উধাও মৃতার গয়না
CN Webdesk      শেষ আপডেট: 2022-12-07 13:03:38   Share:   

আশ্চর্যজনক ঘটনা! তরুণীর ফ্ল্যাটের আলমারিতে সাজানো প্রতিবেশী এক বৃদ্ধার দেহ (OLd woman dead body)। দিন দুই ধরে নিখোঁজ ছিলেন ৮০ বছরের ওই বৃদ্ধা। তারপর তদন্তে নেমে খোঁজ পায় পুলিস। বৃদ্ধার পরিবারের তরফ থেকে অভিযুক্ত বাংলার (West Bengal) ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে পুলিস শুরু করেছে তাঁর খোঁজ।

পুলিস সূত্রে খবর, মৃত বৃদ্ধার নাম প্রভাতাম্মা। তিনি বেঙ্গালুরুর আনেকলের একটি আবাসনে ছেলে রমেশ এবং পুত্রবধূ জ্যোতির সঙ্গে থাকতেন। দুই দিন ধরে হঠাৎ নিখোঁজ হয়ে যান বৃদ্ধা। তারপরই শুরু হয়ে খোঁজাখুঁজি। খবর দেওয়া হয় থানায়। পুলিস এসে ওই আবাসনের তরুণীর ফ্ল্যাট থেকে উদ্ধার করে মৃতদেহ।

বৃদ্ধার ছেলের অভিযোগ, ২৬ বছরের তরুণী পাভল খান তাঁদের প্রতিবেশী ছিলেন। তরুণীর বাড়ি বাংলায়। তিনি কর্ণাটকের একটি কাপড় কলে কাজ করতেন। ওই অভিযুক্তের সঙ্গে তাঁদের সম্পর্ক ভালো ছিল। বাড়িতে আসা-যাওয়াও ছিল। যেদিন নিখোঁজ হন তাঁর মা, সেদিন বাজারে যাচ্ছিলেন। সেসময় ওই তরুণী তাঁর ফ্ল্যাটে যাওয়ার জন্য অনুরোধ করেছিলেন। তাঁর মা অনেক্ষণ বাড়ি না ফেরায় খোঁজ শুরু হয়। কিন্তু তাঁদের সন্দেহ তখনও ওই তরুণীর উপর হয়নি। কিন্তু পরে পুলিসকে তাঁর স্ত্রী জানান, তাঁর মা পাভলের বাড়িতে যেতে পারেন। এর পর পুলিসও ওই ফ্ল্যাটে যায়। কিন্তু দরজা ছিল তালা বন্ধ।

পুলিস তালা ভেঙে ঘরে ঢুকে তল্লাশি করতেই আলমারি থেকে উদ্ধার বৃদ্ধার দেহ। রমেশের অভিযোগ, তাঁর মায়ের গলায় যে গয়না ছিল, দেহ উদ্ধারের পর তা মেলেনি। এরপর ওই তরুণীর বিরুদ্ধে মামলা রজু করেন থানায়।


Follow us on :