২০ এপ্রিল, ২০২৪

Murder: স্রেফ গাড়ি পার্ক নিয়ে দুষ্কৃতী তাণ্ডব, গাজিয়াবাদে খুন দুধ ব্যবসায়ী
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-26 18:49:55   Share:   

একপ্রকার প্রকাশ্যে খুন (Murder)। গাড়ি পার্ক নিয়ে তর্কাতর্কি, তার জেরে খুন হতে হল এক যুবককে। এই অভাবনীয় ঘটনাটি ঘটেছে গাজিয়াবাদে (Ghaziabad)। জানা গিয়েছে, রাত্রিবেলা বচসা বাধে। এরপর পরিস্থিতি হাতাহাতি অবধি গড়ায়। সেখান থেকে একেবারে ইট দিয়ে পিটিয়ে হত্যা (killed) করা হয় যুবককে বলে অভিযোগ। মৃতের পরিবারের লোকেরা অভিযুক্তদের গ্রেফতার (Arrest) ও কঠোর শাস্তির দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন।

মৃত পেশায় দুধ ব্যবসায়ী বরুণ। গাজ়িয়াবাদে জাতীয় সড়কের উপর একটি ধাবার পাশেই তাঁর বাড়ি। মঙ্গলবার রাতে ওই ধাবার সামনে নিজের গাড়িটি রাখেন। আর তাতে তাঁর গাড়ির পাশেই পার্ক করা গাড়ির দরজাটি খোলা যাচ্ছিল না। এই নিজে গাড়ির মালিক ঝগড়া শুরু করেন। দুজনের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতিতে পৌঁছায়।

এরপর দেখা যায় ওই গাড়ির মালিক নিচ থেকে একটি ইটের টুকরো তুলে নিয়ে বরুণকে মাটিতে ফেলে পেটাতে থাকেন। বরুণের মাথা ফেটে রক্ত বেরোতে থাকে। আর এই ঘটনার ভিডিও ইতিমধ্যে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যদিও সিএন পোর্টাল এর সত্যতা যাচাই করেনি।

জানা গিয়েছে, অভিযুক্ত ওই গাড়ির মালিক দিল্লি পুলিসের প্রাক্তন কর্মীর ছেলে। ঘটনার সময় কোনও পুলিসকে ঘটনাস্থলের আশেপাশে দেখা যায়নি। বরুণকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। বরুণের মৃত্যুর পর তাঁর পরিজনেরা থানা ঘেরাও করে এ নিয়ে বিক্ষোভ দেখান। যদিও পুলিস এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি।

ঘটনার পর থেকেই দুষ্কৃতীরা পলাতক। ঘটনায় গাজ়িয়াবাদের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন উঠছে।


Follow us on :