১৯ এপ্রিল, ২০২৪

Murder: স্ত্রী, শাশুড়ি, শ্বশুরকে ছুরির কোপ জামাইয়ের , তেলেঙ্গানায় মৃত ২
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-15 12:22:16   Share:   

স্ত্রী-শাশুড়িকে খুন (Double Murder) এবং শ্বশুরকে খুনের চেষ্টার অভিযোগ এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগ, ছেলেকে খুনে সহায়তা করেছেন বাবা। তেলঙ্গানার (Telangana) কুর্নুলের এই ঘটনার তদন্তে ফোর্থ টাউন থানার (Police) পুলিস। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিস। দুটি দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, অভিযুক্তর নাম শ্রবণ, তিনি সুব্বালক্ষ্মী নগরের বাসিন্দা। শ্রবণ পেশায় একজন ব্যাঙ্ককর্মী। দু’সপ্তাহ আগেই তিনি কৃষ্ণবেনীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। কিন্তু বিয়ের পরই শুরু গোলমাল। অভিযোগ, স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে আর তা নিয়েই ঝামেলা। মঙ্গলবার এই ঝামেলা মেটাতে মেয়ের শ্বশুরবাড়িতে উপস্থিত হন কৃষ্ণবেনীর মা-বাবাও।

পুলিস সূত্রে খবর, গোলমাল মেটাতে মঙ্গলবার পরিবারের সকলে মিলে আলোচনায় বসেন। সেই সময় মেজাজ হারিয়ে শ্রবণ ছুরি বসিয়ে দেন স্ত্রীর শরীরে। তা দেখে ছুটে আসেন কৃষ্ণবেণীর মা রমা দেবী। অভিযোগ, তাঁকেও ছুরি মারেন শ্রবণ। সেই কাজে শ্রবণকে সহায়তা করেন তাঁর বাবা সুব্বাইয়া। তাঁরা দু’জনে মিলে কৃষ্ণবেণীর বাবাকেও আক্রমণ করেন।

ঘটনাস্থল থেকে তিন জন আহতকেই পাঠানো হয় হাসপাতালে। চিকিৎসকরা কৃষ্ণবেণী এবং তাঁর মাকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি কৃষ্ণবেনীর বাবা।


Follow us on :