১৮ জুন, ২০২৪

IndiGo: মাঝ আকাশে অসুস্থ যাত্রী, জেদ্দা-দিল্লিগামী বিমানের যোধপুরে এমারজেন্সি অবতরণ!
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-07 16:20:13   Share:   

যোধপুরে (Jodhpur) জরুরি অবতরণ করল জেদ্দা (Jeddah) থেকে দিল্লিগামী (Delhi) ইন্ডিগো (Indigo) সংস্থার একটি বিমান। বিমানের এক যাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়ায় জরুরি অবতরণ করা হয়। জানা গিয়েছে, অসুস্থ হয়ে পড়া যাত্রীর নাম মিত্রা বানো, বয়স ৬১। তাঁকে যোধপুরের গয়াল হাসপাতাল এবং গবেষণা কেন্দ্রে (Goyal Hospital and Research Centre) নিয়ে যাওয়া হয়েছিল।

তবে হাসপাতালে নিয়ে আসা বানোকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। মিত্রা বানো জম্মু ও কাশ্মীরের হাজারিবাগের বাসিন্দা। সকাল ১১টায় যোধপুরে ফ্লাইটটি অবতরণ করার সময় বৃদ্ধার ছেলে মুজাফফর তাঁর সঙ্গে ছিলেন। বিমানবন্দরের সূত্রে খবর, বিমানে থাকাকালীন মিত্রার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। উপায় না দেখে দিল্লির আগে যোধপুরেই নেমে পড়ে উড়ান।

মাঝ আকাশে যাত্রীর অসুস্থতার কারণে জরুরি অবতরণ, এ নতুন কোনও ঘটনা নয়। এই ঘটনার কয়েক সপ্তাহ আগে মাদুরাই-দিল্লি ইন্ডিগো ফ্লাইটে একজন ৬০-বছর-বয়সী যাত্রীর মাঝ আকাশে রক্তক্ষরণ শুরু হওয়ায় ইন্দোর বিমানবন্দরে জরুরি অবতরণ করা হয়েছিল বিমান। তবে স্থানীয় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। যাত্রী ছিলেন নয়ডার বাসিন্দা।


Follow us on :