ব্রেকিং নিউজ
A-Jaipur-man-in-was-arrested-for-alleged-murder-of-his-wife-over-insurance-claim
Murder: কোটি টাকার বিমা! স্ত্রীর মৃত্যুকে 'সাজানো দুর্ঘটনা' দেখিয়ে পুলিসের জালে জয়পুরের ব্যক্তি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-12-01 14:24:22


এ যেন পুরো সিনেমার গল্প। দুর্ঘটনায় স্ত্রী মারা গেলে প্রায় ২ কোটি টাকা পাবেন স্বামী। আর সেই টাকার লোভেই স্বামী পথ দুর্টনার গল্প সাজিয়ে হত্যা করলেন স্ত্রীকে। আর হত্যার (Murder) ছক যেভাবে কষেছেন, তা সিনেমার স্ক্রিপ্টের চেয়ে কোনও অংশে কম না। ঘটনাটি ঘটেছে রাজস্থানের (Rajasthan) জয়পুরে। অভিযুক্ত স্বামীর নাম মহেশ চাঁদ। আপাতদৃষ্টিতে এটি পথদুর্ঘটনা (Road Accident) মনে হয়েছিল সকলের। পরে পুলিস তদন্তে নেমে জানতে পারে পুরো ঘটনাটিই পূর্ব পরিকল্পিত।

জানা গিয়েছে, ১.৯০ কোটি টাকার বীমা পাওয়ার জন্য অভিযুক্ত স্বামী একটি এসইউভি গাড়ি ভাড়া করেছিলেন। এরপর একপ্রকার স্ত্রীকে মিথ্যে মানতের কথা বলে মন্দিরে পাঠান। মহেশের অনুরোধে তাঁর স্ত্রী শালু, খুড়তুতো ভাইয়ের বাইকে চেপে মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন। সেসময় পরিকল্পনা মতো গাড়িটি পিছন থেকে এসে ধাক্কা মারে বাইকটিকে। অসমর্থিত একটি সূত্র এই দুর্ঘটনায় শালু ও তাঁর তুতো ভাইয়ের মৃত্যু নিশ্চিত করলেও পুলিস সূত্রে এখনও পর্যন্ত একজনের মৃত্যু নিশ্চিত করা হয়েছে।

ঘটনাটি ঘটে ৫ অক্টোবরের। হত্যার আগে মহেশ চাঁদ তাঁর স্ত্রীকে ১ কোটি ৯০ লাখ টাকার বীমাও করিয়েছিলেন। সেই বীমার শর্ত ছিল বিমাকারীর স্বাভাবিক মৃত্যু হলে ১ কোটি টাকা পাওয়া যাবে। কিন্তু পথদুর্ঘটনায় মৃত্যু হলে ১ কোটি ৯০ লক্ষ টাকা পাবেন মহেশ। পুলিসের অনুমান, এই টাকার লোভ সামলাতে পারেননি মহেশ। তাই আঁটঘাট বেঁধে স্ত্রীকে মারার পরিকল্পনা করেন। মহেশ এরপর মুকেশ সিংহ রাঠৌর নামে এক কুখ্যাত ব্যক্তির সঙ্গে চুক্তি করেন। শালুকে মারার জন্য ১০ লক্ষ টাকা দাবি করেন মুকেশ। মহেশ সাড়ে ৫ লক্ষ টাকা অগ্রিম দেন মুকেশকে।

ডিসিপি বন্দিতা রানা জানিয়েছেন, মহেশ ও তাঁর স্ত্রী শালুর মধ্যে প্রায়ই ঝগড়া হত। শালু ২০১৯ সালে মহেশের বিরুদ্ধে যৌতুক নিয়ে তাঁকে হয়রানি করার অভিযোগ জানিয়ে মামলাও করেছিলেন। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও করা হয় মহেশকে। কিছুদিন পর জেল থেকে ছাড়া পেয়ে যান তিনি।

পরিকল্পিত ষড়যন্ত্রের অংশ হিসাবে, মহেশ তাঁর স্ত্রীকে বলেছিলেন যে, একজন পণ্ডিত বলেছেন প্রত্যেকদিন ১ বার করে ১২ বার মন্দিরে গিয়ে প্রার্থনা করলে সুখী দাম্পত্য জীবনযাপন করতে পারবেন। স্বামীর চাপে শালু তাঁর ভাই রাজুর মোটরসাইকেলে করে মন্দিরে যান। পিছনে পিছনে যায় ভাড়া করা এসইউভি গাড়িটি। তার পিছনে বাইকে করে সমস্ত বিষয়টির উপর নজর রাখছিলেন মহেশ। ভোর ৪টে ৪৫ নাগাদ শালুর বাইকের পিছনে ধাক্কা মারে গাড়িটি।

ঘটনাস্থলেই মৃত্যু হয় শালুর। দূর থেকে দেখে মহেশ বাইক ঘুরিয়ে চলে যান। পুলিস সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বিষয়টি বুঝবে পারেন, এটি সাজানো ঘটনা। এই মামলায় পুলিস মহেশ, রাজু, মুকেশ সিং রাঠোর, সোনু সিং এবং রাকেশ বৈরওয়া সহ পাঁচ অভিযুক্তকে গ্রেফতার করেছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন