২৪ জুন, ২০২৪

Police: সোশ্যাল মিডিয়ায় মহিলা সেজে অন্য মহিলাদের চাকরির টোপ! যৌন নিগ্রহের দায়ে ধৃত ইঞ্জিনিয়ার
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-05 11:28:06   Share:   

সোশ্যাল মিডিয়ায় মেয়ে সেজে মহিলা সহ-নেটনাগরিকদের চাকরির টোপ। এখানেই শেষ নয়, তাঁদের দেখা করতে বলে হোটেলে সাক্ষাৎ এবং যৌন হেনস্থা। এহেন একাধিক অভিযোগে বিদ্ধ দিলীপ প্রসাদ নামে এক ইঞ্জিনিয়ার। এখানেই থামেনি দিলীপের কুকর্ম। যৌন হেনস্থার ভিডিও এবং ছবি তুলে নিগৃহীতাদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করতেন অভিযুক্ত। বেঙ্গালুরু পুলিস সূত্রে খবর, ১৩ জন মহিলা তাঁর লালসার শিকার। যদিও এতকিছু করেও ছাড় পায়নি অভিযুক্ত। বৃহস্পতিবার দিলীপ যাদবকে গ্রেফতার করেছে পুলিস।

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, মহিলাদের ভাল বেতনের চাকরির প্রস্তাব দিতেন দিলীপ। চাকরির খুব প্রয়োজন, বেছে বেছে এমন মহিলাদের শিকার বানাতেন পেশায় ইঞ্জিনিয়ার এই ব্যক্তি। নিজেও ভাল বেতনের চাকরি করেন দিলীপ। শুধু টাকার জন্য জন্য নয়, যৌন লালসা মেটানোর জন্যই মহিলাদের চাকরির টোপ দিতেন অন্ধ্র প্রদেশের বাসিন্দা দিলীপ।

প্রথম ২৬ জানুয়ারি এক মহিলা বেঙ্গালুরু পুলিসে অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে একে একে আরও ১২ জন মহিলার নাম পায় পুলিস। জানা গিয়েছে, জেরায় দিলীপ নিজে স্বীকারও করেছেন, ১৩ জন মহিলাকে চাকরির প্রস্তাব দিয়েছিলেন। দেশে যখন লকডাউন শুরু হয়, সেই সময় থেকে এই প্রতারণার কাজ শুরু করেছিলেন দিলীপ।


Follow us on :