২৫ এপ্রিল, ২০২৪

Mumbai: খাবার দিতে এসে মোবাইল নিয়ে পগার পার ডেলিভারি বয়, সিসি ক্যামেরা সূত্রে গ্রেফতার
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-18 12:05:01   Share:   

ঘরে বসেই প্রিয় রেস্টুরেন্টের খাবার মুহূর্তের মধ্যে পেয়ে যাচ্ছেন। যত টেকনোলজির উন্নতি হয়েছে, তত যেন অন্য সমস্যা বেড়েছে। কখনও ডেলিভারি বয়দের (Delivery Boy) গ্রাহকদের সঙ্গে দুর্ব্যবহার, বেশি টাকা নেওয়ার অভিযোগ। আবার কখনও খাবার সরবরাহকারীদের গায়ে হাত তোলা, খাবার দেরিতে দেওয়ার অভিযোগে অশান্তি। এবার একেবারে ডেলিবারি বয়ের বিরুদ্ধে ফোন চুরির অভিযোগ। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের (Mumbai) একটি আবাসনে। অভিযুক্ত ডেলিভারি বয়ের নাম জয়রাম ইয়েজে। সিসিটিভি ফুটেজে (CCTV Footage) ধরা পড়েছে চুরির ঘটনা। এরপরই আটক করা হয় তাঁকে।

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, সন্ধ্যা ৬.৪৫ নাগাদ মুম্বইয়ের একটি আবাসনে খাবার ডেলিভারি দিতে গিয়েছিলেন জয়রাম। মাথায় পরা ছিল হেলমেট। নির্দিষ্ট ফ্ল্যাটের সামনে গিয়ে কলিংবেল বাজাচ্ছেন তিনি। সেই ফ্ল্যাটের মালিক তাঁর থেকে খাবার নিয়ে টাকা মিটিয়ে দেন। এরপর ওই যুবক সিঁড়ির দিকে এগোতে গিয়ে আরেকটি ফ্ল্যাটের দরজার সামনে গিয়ে দাঁড়িয়ে পড়েন। দেখা যায় জুতোর র‍্যাকের উপর একটি মোবাইল ফোন রাখা ছিল। 

এদিক-ওদিক ভালো করে দেখে সেটি তুলে নেন। এরপর পকেটে পুরে দ্রুত সেখান থেকে বেরিয়ে পড়েন। এই ফুটেজ প্রকাশ্যে আসতেই ছড়িয়েছে চাঞ্চল্য।

জানা গিয়েছে, চুরি যাওয়া মোবাইল ফোনের মালিক ওই আবাসনের বাসিন্দা অপর্ণা বিনায়ন। তিনি জানিয়েছেন, ভুলবশত ফোনটি তিনি র‍্যাকের উপর রেখে ঘরে চলে যান। কিছুক্ষণ পরে তিনি ফোনের খোঁজ শুরু করেন। কোথাও খুঁজে না পাওয়ায় সিসিটিভি ফুটেজ দেখেন। তাতেই ধরা পড়ে আসল ঘটনা। স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন অপর্ণা। তাঁর অভিযোগের ভিত্তিতে এবং সিসিটিভি ফুটেজের সূত্র ধরে ওই ডেলিভারি বয়কে গ্রেফতার করা হয়েছে।


Follow us on :