২৩ এপ্রিল, ২০২৪

Air India: বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব, দিল্লি কোর্টে অভিযুক্ত শঙ্কর মিশ্রের জামিন খারিজ
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-12 12:25:04   Share:   

এয়ার ইন্ডিয়ার (Air India) বিমানে বৃদ্ধা সহযাত্রীর গায়ে প্রস্রাব করার ঘটনা নিয়ে কম জলঘোলা হয়নি। ঘটনায় অভিযুক্ত পলাতক মুম্বই (Mumbai) নিবাসী শঙ্কর মিশ্রকে (Shankar Mishra) বেঙ্গালুরু (Bengaluru) থেকে গ্রেফতার (arrested) করেছিল দিল্লি পুলিস (Delhi Police)। এবার তাঁর জামিনের আবেদন নাকচ করল দিল্লির পাতিয়ালা হাউস কোর্ট (Delhi Patiala House Court)।

ঘটনার পর থকে বেশ কয়েকদিন পলাতক ছিলেন অভিযুক্ত শঙ্কর। এরপর পুলিসি জালে ধরা পড়লেন তিনি। বুধবার শঙ্করের আইনজীবী মনু শর্মা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কোমল গর্গের এজলাসে শঙ্করের জামিনের আবেদন করেন। আইনজীবীর দাবি, কোনওরকম যৌন ইচ্ছা থেকে তাঁর মক্কেল ঘটনাটি ঘটাননি। নেশাগ্রস্ত হয়ে তিনি এমনটা ঘটিয়ে বসেন। অভিযোগকারিণীকে হেনস্থা করা তাঁর মক্কেলের  উদ্দেশ্য ছিল না। এমনকি শঙ্কর পুলিসি তদন্তেও সবরকম সাহায্য করছেন বলে দাবি করেন।

দিল্লি পুলিস অভিযুক্তের আবেদনের বিরোধিতা করে বলে, মামলা মীমাংসা হতে অনেকটা দেরি। এখনই অভিযুক্তকে ছেড়ে দিলে তদন্তে বড়সড় ক্ষতি হবে। এমনকি অভিযোগকারিণীকে প্রভাবিত করতে পারেন শঙ্কর। দিল্লি পুলিসের আইনজীবী আদালতে জানিয়েছেন, তদন্তে এখনও পর্যন্ত ১৬৪ জনের বয়ান রেকর্ড করা হয়েছে।

শীঘ্রই আরও কয়েক জনের বয়ান নেওয়া হবে। দু’পক্ষের বক্তব্য শোনার পর শঙ্করের জামিনের বিষয়ে নির্দেশ স্থগিত রেখেছিলেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট। পরে তিনি সেই আবেদন খারিজ করেন। উল্লেখ্য, ২৬শে নভেম্বরে এয়ার ইন্ডিয়ার বিমানে এক বৃদ্ধা যাত্রীর উপর প্রস্রাব করেছিলেন অভিযুক্ত শঙ্কর মিশ্র। অভিযোগ, নভেম্বরে নিউ ইয়র্ক-দিল্লি বিমানে তিনি বিজনেস ক্লাসে নিজের প্যান্টের চেন খুলে এক মহিলার উপর প্রস্রাব করেন। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তাঁর বিরুদ্ধে নানা পদক্ষেপ নেওয়া হয়। তাঁকে চাকরি থেকে বরখাস্ত করে তাঁর সংস্থা ওয়েলস ফার্গো।

ওই সংস্থা জানিয়েছে, শঙ্কর মিশ্রের উপর ওঠা অভিযোগ 'অত্যন্ত বিরক্তিকর'।


Follow us on :