২৪ এপ্রিল, ২০২৪

Delhi: তরুণীকে ধাক্কা মেরে কয়েক কিমি হিঁচড়ে নিয়ে গেল গাড়ি, তারপর আরও ভয়াবহ
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-02 14:14:44   Share:   

ভয়াবহ দুর্ঘটনা নতুন বছরের শুরুতেই। রবিবার সকালে দিল্লির (Delhi) এক তরুণীর স্কুটিতে ধাক্কা দিয়ে তাঁকে টানতে টানতে গাড়ি ছুটেছে কয়েক কিমি। এর ফলে মৃত্যু (Death) হয় ২৩ বছর বয়সী ওই তরুণীর। সিসিটিভি ফুটেজে (CCTV Footage) দেখা যাচ্ছে, গাড়িটি কানঝাওয়ালা এলাকায় ইউ-টার্ন করছে। গাড়ির নিচে রয়েছে তরুণীর দেহ। যদিও এই ফুটেজের সত্যতা যাচাই করেনি সিএন পোর্টাল।

জানা গিয়েছে, ওই তরুণী বাড়ি ফেরার পথে রবিবার ভোরে স্কুটিতে চড়েছিলেন। এরপর গাড়ির সঙ্গে ধাক্কা লেগে সুলতানপুরি থেকে দিল্লির কানঝাওয়ালা পর্যন্ত প্রায় কয়েক কিলোমিটার গাড়িটি টেনে নিয়ে গিয়েছিল৷

ওই ঘটনাস্থলে স্থানীয় যুবক দীপক দাহিয়ার একটি মিষ্টির দোকান রয়েছে। তিনি জানান, রাত ৩.২০ নাগাদ দোকান থেকে ১০০ মিটার দূরে এক বিকট শব্দ শুনতে পান। তিনি প্রথমে ভেবেছিলেন, গাড়ির চাকা ফেটে গিয়েছে। কিন্তু পরে দেখলেন, এক তরুণীর দেহ টেনে-হিঁচড়ে নিয়ে যাচ্ছে গাড়ি। সঙ্গে সঙ্গে তিনি পুলিসে খবর দেন।

পুলিস ঘটনাস্থলে আসে। পরে ভোর ৪টের দিকে পুলিসের কাছে আরেকটি ফোন আসে। বলা হয়, তরুণীর নগ্ন দেহ রাস্তায় পড়ে আছে। সঙ্গে সঙ্গে ফরেন্সিক টিম ঘটনাস্থলে পৌঁছে নমুনা সংগ্রহ করে। এছাড়া ক্রাইম টিমও এসেছিল ঘটনাস্থলে। মৃতদেহ উদ্ধার করে মঙ্গলপুরীর এসজিএম হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, ঘটনার তদন্ত শুরু করেছে দিল্লি পুলিস। গাড়ির তল্লাশি চালিয়ে গাড়ির মালিককে খুঁজে বের করে পাঁচজনকে ইতিমধ্যে আটক করেছে। ধৃতরা হলেন দীপক খান্না (২৬), অমিত খান্না (২৫), কৃষাণ (২৭), মিঠুন (২৬) এবং মনোজ মিত্তাল (২৭)৷ পুলিস গাড়িটি জব্দ করেছে এবং দুর্ঘটনার সময় তাঁরা মদ্যপ অবস্থায় ছিল কিনা তা পরীক্ষা করার জন্য তাঁদের নমুনাও নিয়েছে।


Follow us on :