ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
A-2-year-old-child-tragically-drowned-in-a-swimming-pool-during-a-birthday-party
BirthDay: জন্মদিনের উত্সবের মাঝে সুইমিং পুলে ডুবে মর্মান্তিক মৃত্যু ২ বছরের শিশুর

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-19 19:36:25


মর্মান্তিক বললে বোধহয় কমই বলা হবে। মাত্র দু বছরের ফুটফুটে শিশু। আর তারই জন্মদিন উপলক্ষ্যে চলছিল পার্টি। এরকম একটা উত্সবের পরিবেশে আনন্দঘন মুহূর্ত যে এক লহমায় নিরানন্দে পরিণত হবে, তা কি কেউ স্বপ্নেও ভেবেছিল। কিন্তু অদৃষ্টের কী নির্মম পরিহাস। বাবা-মা কিছুক্ষণ আগেও যাকে বুকে জড়িয়ে ধরেছিল, সেই ছেলে সবাইকে অকুল পাথারে ভাসিয়ে দিয়ে চলে গেল।

ঘটনাটি ঘটেছে গত ১৩ জুলাই। ঘটনাস্থল মহারাষ্ট্রের লোনাভালার একটি বাংলো। পুলিস জানিয়েছে, ওই বাংলোতেই পরিবারের লোকজন জমা হয়েছিলেন আদরের সন্তানের জন্মদিন পালন করবেন বলে। আদতে নাসিকের এই পরিবার ওই বাংলোটি ভাড়া করেছিল শুধু আনন্দ উদযাপনের জন্যই।

ওদিকে তখন বাংলোর একতলায় সবাই ব্যস্ত উত্সব উদযাপনে। তার মাঝে কখন যে ওই শিশু গুটি গুটি পায়ে বেরিয়ে গিয়েছে, তা কেউ খেয়ালই করেননি। বাইরে বেরিয়ে শিশুটি সোজা চলে যায় সুইমিং পুলের ধারে।

এদিকে ছেলেকে দেখতে না পেয়ে শুরু হয় খোঁজাখুঁজি। সম্ভাব্য চারদিক খুঁজতে খুঁজতে কেটে যায় ১০-১৫ মিনিট। কিন্তু কোথাও তাকে পাওয়া যায়নি। অবশেষে সুইমিং পুলের কাছে যেতেই সবার চোখের সামনে আসে সেই মর্মাম্তিক দৃশ্য। জলে ভাসছে ওই শিশুর নিথর দেহ।







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন