ব্রেকিং নিউজ
935-Kg-Of-Drugs-Worth-rs-100-Crore-Burnt-By-Police
Assam: ১০০ কোটিরও বেশি মূল্যের প্রায় হাজার কেজির মাদক পুড়ালো পুলিস

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-31 09:51:42


উদ্ধার করা ৯৩৫ কেজি মাদক (Drugs) পুড়িয়ে দিয়েছে পুলিস। শনিবার অসমের (Assam) গুয়াহাটি পুলিস (Guwahati Police)শহরের উপকণ্ঠে প্রাগজ্যোতিষপুর থানার অন্তর্গত হাতশিলা দামপাড়ায় জব্দ করা ১০০ কোটির মাদকগুলিকে পুড়িয়ে নষ্ট করে দেয়।

পোড়ানো মাদকের মধ্যে ছিল হেরোইন, গাঁজা ও কাঁচা মেথামফেটামিন বলে জানিয়েছে পুলিস। ১৯ লক্ষের বেশি মেথ ট্যাবলেট এবং ৩.৭০ লক্ষেরও বেশি কাশির সিরাপ পুড়িয়ে ধ্বংস করা হয়েছে।

সাম্প্রতিক সময়ে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে এগুলি সংগ্রহ করা হয়েছে বলে পুলিস সূত্রে খবর। গুয়াহাটির বিশেষ ডিজিপি এবং পুলিস কমিশনার হরমিত সিং এবং গুয়াহাটির যুগ্ম পুলিস কমিশনার পার্থ সারথি মহন্ত যৌথভাবে এই মাদকের চিতা জ্বালানোর সিদ্ধান্ত নেন।

পুলিস কমিশনার হরমিত সিং বলেছেন, "অসমের মুখ্যমন্ত্রী মাদকের বিরুদ্ধে এই যুদ্ধ চালানোর সুস্পষ্ট নির্দেশনা দিয়েছেন, যতক্ষণ না এটি সম্পূর্ণরূপে পরিষ্কার না হয়। কেউ মাদক ব্যবসায় লিপ্ত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। মাদক থেকে দূরে থাকার জন্য সর্বদা প্রচার চালানো হচ্ছে। কোথাও বেআইনি ব্যবসার হদিশ মিললে কড়া পদক্ষেপও নেওয়া হবে।"

তিনি আরও বলেন, এটি ঐতিহাসিক। এর আগে কখনও দেশে এমন ঘটনা ঘটেনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নির্দেশে সারা দেশে জব্দ করা অবৈধ মাদকদ্রব্যের নিষ্পত্তি করা হচ্ছে। যেখানে ১০০ কোটির মাদক দব্র্য নষ্ট করা হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন