২৫ জুন, ২০২৪

Bihar: বনেটে ঝুলছে ৭০ বছর বয়সী বৃদ্ধ, ৮ কিলোমিটার ছুটল গাড়ি! পিষে মৃত্যু
CN Webdesk      শেষ আপডেট: 2023-01-22 18:12:39   Share:   

হিট-এন্ড-ড্র্যাগের (Hit and Run) আরেকটি মর্মান্তিক ঘটনা প্রকাশ্যে এল। এবার ঘটনাস্থল বিহার (Bihar)। দুর্ঘটনার শিকার ৭০ বছর বয়সী এক বৃদ্ধ। সাইকেল চালিয়ে যাচ্ছিলেন ওই বৃদ্ধ। এমন সময় দ্রুতগতিতে আসা একটি গাড়ি ধাক্কা মারে তাঁকে। ধাক্কা খেয়ে গাড়ির বনেটেই আটকে যান ওই ব্যক্তি। গাড়ির বনেটে আটকা পড়ার পর তাঁকে আট কিলোমিটার পর্যন্ত টেনে নিয়ে যায় গাড়িটি। শেষ পর্যন্ত বৃদ্ধের উপর দিয়েই চলে গেল গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধের পুলিস ঘটনার তদন্তে নেমে ঘাতক গাড়িটিকে আটক করেছে। যদিও গাড়ির চালক ও আরোহীরা এখনও পলাতক।

ঘটনাটি বিহারের পূর্ব চম্পারণ জেলার জাতীয় সড়ক ২৭-এ ঘটেছে। নিহতের নাম শঙ্কর চৌধুরী। তিনি কোতওয়া থানা এলাকার বাঙরা গ্রামের বাসিন্দা। জানা গিয়েছে, তিনি জাতীয় সড়কে সাইকেল নিয়ে পার হওয়ার সময় গোপালগঞ্জ শহর থেকে আসা একটি দ্রুতগামী গাড়ি ধাক্কা দেয়। শঙ্কর চৌধুরী নামে ওই ব্যক্তি ধাক্কা খেয়ে গাড়ির বনেটের ওপর পড়েন। তারপর তিনি গাড়ির ওয়াইপারটি আঁকড়ে ধরেন। চিৎকার করতে থাকেন এবং গাড়ি থামানোর জন্য অনুরোধ করতে থাকেন।

পথচারীরাও চিৎকার করে গাড়ি থামানোর কথা বলেন। কিন্তু কোনও কথা না শুনে গতি বাড়িয়ে এলাকা ছেড়ে পালাতে থাকে। গাড়ির পিছনে ধাওয়া করেন স্থানীয়রা। এরপর আচমকা ব্রেক কষেন ড্রাইভার। শঙ্কর গাড়ির নিচে পড়লে গাড়ি না থামিয়ে তাঁর উপর দিয়ে চালিয়ে বেরিয়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন বৃদ্ধ।

কোতোয়া থানার প্রধান অনুজ কুমার বলেছেন যে, ঘটনার খবর পাওয়ার পরেদ জাতীয় সড়ক-২৭ বরাবর সমস্ত থানাকে সতর্ক করা হয়েছে। পিপড়কোঠি থানা পুলিস গাড়িটি জব্দ করলেও চালক ও আরোহীরা এখনও পলাতক। গাড়ির মালিকের খোঁজ চলছে।


Follow us on :