ব্রেকিং নিউজ
6-members-of-a-family-died-due-to-fire-incident-in-Uttar-Pradesh-
Fire: কারখানার আগুনে ঝলসে গেল একই পরিবারের তিন, ফিরোজাবাদে মৃত ৩ শিশু-সহ ৬

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-30 12:13:25


ইনভার্টার তৈরির কারখানায় (Factory) ভয়াবহ আগুন (Fire)। ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ১৮টি ইঞ্জিন। আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনায় একই পরিবারের ৩ শিশু-সহ ৬ জনের মৃত্যু (Death) হয়েছে। আহত আরও ৩ জন বলে সূত্রের খবর। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ফিরোজাবাদে।

জানা গিয়েছে, ফিরোজাবাদের একটি বাড়িতে উপর তলায় থাকত একটি পরিবার। আর একতলায় ছিল ইনভার্টার তৈরির কারখানা। আচমকাই মঙ্গলবার সন্ধ্যায় কারখানায় আগুন লেগে যায়। দ্রুত আগুন ছড়িয়ে পরে সর্বত্র। উপরের তলায়ও আগুন ছড়িয়ে পড়ে। আর তাতেই একসঙ্গে ৬ জনের মৃত্যু হয়েছে। তাঁরা সকলেই একই পরিবারের সদস্য ছিলেন। উল্লেখ্য, মৃতদের মধ্যে ৩ জন শিশুও ছিল। সেই সময় বাড়িতে উপস্থিত আরও তিন আত্মীয় আগুনে ঝলসে গিয়েছেন। তাঁদের আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয়রা দমকলে খবর দেন। এরপর ১৮টি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। ফিরোজ়াবাদের পুলিস সুপার জানিয়েছেন, প্রাথমিক ভাবে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে বলে মনে করা হচ্ছে। তবে ঠিক কী কারণে আগুন তা জানতে তদন্তের নির্দেশ দিয়েছেন তিনি।

ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ। তিনি মৃতের পরিবারকে ২ লক্ষ টাকা আর্থিক সহায়তার প্রতিশ্রুতি দিয়েছেন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীনদের যাতে কোনওরকম অসুবিধা না হয়, সে বিষয়টিও সুনিশ্চিত করেন তিনি। এর জন্য জেলা প্রশাসনকে বাড়তি উদ্যোগ নেওয়ারও নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। চিকিৎসার সমস্ত খরচও বহন করবে রাজ্য সরকার।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন