২৯ মার্চ, ২০২৪

Hyderabad: ভয়াবহ! ঘুমন্ত একরত্তিকে দিনের আলোয় পিষে দিয়ে গেল এসইউভি গাড়ি
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-25 18:25:48   Share:   

দিনের আলোয় প্রকাশ্যে ঘটে গেল এক ভয়াবহ দুর্ঘটনা। ঘুমন্ত শিশুর (Child) উপর দিয়ে চলে গেল চার চাকার (Car) গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সেই একরত্তির। সেই দৃশ্যই সিসিটিভির (CCTV) ক্যামেরায় ধরা পড়েছে। জানা গিয়েছে, তার বয়স ছিল মাত্র তিন বছর।

সূত্রের খবর, হায়াতনগরের লেকচারার কলোনিতে একটি ফ্ল্যাটের নীচে গ্যারাজের এক কোণায় ঘুমিয়েছিল একরত্তিটি। এরপর গ্যারাজে গাড়ি দাঁড় করানোর সময় তাকে পিষে দেয় চারচাকা। গোটা ঘটনাটি ধরা পড়ে সেখানকার সিসিটিভি ফুটেজে। পুলিস সূত্রে খবর, ২২ বছর বয়সী কবিতা নামে এক মহিলার থেকে অভিযোগ এসেছে যে, তাঁর সন্তানকে পিষে দিয়ে চলে গিয়েছে এসইউভি গাড়িটি।

তিনি জানিয়েছেন, তিনি কাজের খোঁজে সেই এলাকায় বুধবার সকাল ৮ টায় গিয়েছিলেন। সেখানে কাজ করার পর দুপুর ২ টো নাগাদ তিনি তাঁর দুই ছেলে-মেয়ের সঙ্গে দুপুরের খাবারও খেয়েছেন। এরপর তাঁর মেয়ে লক্ষ্মী প্রখর রোদের ফলে পাশের বালাজি আর্কেড অ্যাপার্টমেন্টের গ্যারেজে এক কোণায় গিয়ে শুয়ে পড়ে। এরপর ৩ টা নাগাদ একটি এসইউভি গাড়ি গ্যারেজে প্রবেশ করে ও লক্ষ্মীর মাথার উপর দিয়ে পিষে চলে যায়। আর সেখানেই মৃত্যু হয় তার। এখন প্রশ্ন উঠছে, দিনের বেলাতেও গাড়ির চালক বাচ্চাটিকে দেখতে পেলেন না? এই ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে ও পুলিস এই ঘটনার তদন্ত শুরু করেছে।


Follow us on :