ব্রেকিং নিউজ
12-people-including-several-children-died-after-being-hit-by-a-speeding-truck
Bihar: মর্মান্তিক! দ্রুতগামী ট্রাকের ধাক্কায় মৃত্যু বেশ কয়েকজন শিশু সহ ১২ জনের

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-21 11:38:44


মর্মান্তিক পথ দুর্ঘটনা (Road Accident)। রবিবার একটি দ্রুতগামী ট্রাকের (speeding truck) ধাক্কায় মৃত্যু (Death) হয়েছে বেশ কয়েকজন শিশুসহ অন্তত ১২ জনের। দুর্ঘটনায় নিহতরা একটি ধর্মীয় শোভাযাত্রায় অংশ নিয়েছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে বিহারের (Bihar) বৈশালী জেলার মেহনার গ্রামে।নিয়ন্ত্রণে হারিয়ে ট্রাকের ধাক্কা? নাকি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, সে বিষয়ে তদন্ত করে দেখছে পুলিস। তবে এই মর্মান্তিক দুর্ঘটনার কথা জানতে পেরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ইতিমধ্যেই নিহতদের পরিবারের জন্য ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করেন। আহতদের জন্যও ৫০,০০০ টাকা ক্ষতিপূরণ ঘোষণা করা হয়। প্রধানমন্ত্রী দুর্ঘটনায় আহত সকলের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারও শোক প্রকাশ করেছেন। এবং বলেছেন যে তিনি দুর্ঘটনায় "গভীরভাবে শোকাহত"। মুখ্যমন্ত্রী মৃতদের পরিবারকে ৫ লক্ষ টাকা এক্স-গ্রেশিয়া দেওয়ার নির্দেশ দিয়েছেন ইতিমধ্যে। তিনি আহতদের যথাযথ চিকিৎসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দেন। এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু দুর্ঘটনাটিকে "অত্যন্ত বেদনাদায়ক" বলে অভিহিত করেছেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

এদিকে ওই অভিযুক্ত ট্রাক চালক ও হেলপারকে আটক করেছে পুলিস। বৈশালী এসপি বলেছেন, চালক মদ্যপ অবস্থায়  ছিলেন কিনা তা ডাক্তারি পরীক্ষার পরই নিশ্চিত হওয়া যাবে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন