২৫ এপ্রিল, ২০২৪

UP: ছেলের রোগ সারাতে তান্ত্রিকের পরামর্শে ১০ বছরের ভাইকে খুন, গ্রেফতার অভিযুক্ত দাদা ও কাকা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-27 13:39:41   Share:   

ভাইকে খুন করার (Murder) অভিযোগ। অভিযোগ উঠেছে দাদা ও কাকার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) পারসা গ্রামে। অভিযোগ, এক তান্ত্রিক বিপদ থেকে উদ্ধারের জন্য নরবলি দেওয়ার নির্দেশ দিয়েছিলেন। সেকারণে ওই ১০ বছরের শিশুকে খুন করেন বলে থানায় অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনায় দাদা ও কাকা দু'জনকেই গ্রেফতার করেছে পুলিস (Police)। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত তান্ত্রিককেও।

জানা গিয়েছে, মৃতশিশুর নাম বিবেক। বৃহস্পতিবার হঠাৎই নিখোঁজ হয়ে যায় বিবেক। অনেক খোঁজাখুঁজির পরেও পাওয়া যায়নি তাঁকে। পরে ওই দিন রাতেই কাছেরই এক মাঠ থেকে উদ্ধার করা হয় তাঁর দেহ। তখনই পুলিসে অভিযোগ দায়ের করেন মৃত শিশুটির বাড়ির লোক।

ঘটনার তদন্তে নেমে পুলিস জানতে পারে, বিবেককে খুন করেছেন তাঁর কাকা এবং খুড়তুতো দাদা। বিবেকের দাদা অনুপের আড়াই বছর বয়সি এক ছেলে আছে। ছেলেটি প্রায়ই অসুস্থ হয়ে পড়ে। বারবার চিকিৎসা করিয়েও কোনও লাভ হয়তস। তাই তান্ত্রিকের দ্বারস্থ হয়েছিলেন অনুপ। ছেলেকে সুস্থ করার জন্য তান্ত্রিক অনুপকে নরবলি দেওয়ার কথা বলেন। ফলে ভাই বিবেককেই বলি দেওয়ার জন্য বেছে নেন অনুপ। এই কাজে তাঁকে সঙ্গ দেন মৃত কিশোরের কাকা চিন্তারাম। বৃহস্পতিবার তাঁকে মাঠে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কিশোরের গলা কেটে ফেলেন।

এই ঘটনায় পুলিস সুপারিনটেন্ডেন্ট প্রশান্ত বর্মা জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে। এমনকি এই ঘটনায় তদন্তও শুরু করেছে পুলিস। অভিযুক্ত তান্ত্রিক অতীতে আরও কাউকে নরবলির দিয়েছেন কিনা, তাও খতিয়ে দেখছে পুলিস।


Follow us on :