ব্রেকিং নিউজ
  পুজোর আগেই ফের দুইবঙ্গে বৃষ্টির পূর্বাভাস     নন্দীগ্রামে একটি বাড়ি থেকে উদ্ধার লক্ষাধিক টাকা, চাঞ্চল্য     শিলিগুড়ি মহাকুমার ফুলবাড়ী ঘোষপুকুর বাইপাস রাস্তায় টেলার ও ট্রাকের সংঘর্ষে ভয়াবহ দুর্ঘটনা, আশঙ্কাজনক অবস্থায় ৩     ক্যানিং-এ বাইক দুর্ঘটনায় মৃত্যু এক বৃদ্ধের, আটক বাইক চালক  
10-people-were-injured-at-mela-ground-after-felling-from-joy-ride
Punjab: এ যেন ফাইনাল ডেস্টিনেশন! মেলায় জয়রাইড ভেঙে শিশু, মহিলা-সহ ১০ জন গুরুতর জখম

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-05 12:16:26


মেলায় ‘জয়রাইড’ ভেঙে (joyride broke down) ভয়াবহ দুর্ঘটনা (Accident)। শিশু ও মহিলা-সহ অন্তত ১০ জন আহত হয়েছেন। ঘটনাটি রবিবার সন্ধ্যার পঞ্জাবের (Punjab) মোহালির ফেজ-৪ এলাকার দশেরা মাঠে (Dussehra ground)। একটি উঁচু স্পিনিং জয়রাইড ভেঙে রাত ৯টা ১৫ মিনিট নাগাদ এই ঘটনা ঘটে।

ঘটনার খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে যায়। আহতদের সঙ্গে সঙ্গে উদ্ধার করে মোহালির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবিবার ছুটির দিন হওয়ায় মেলায় প্রচুর ভিড় হয়েছিল। দুর্ঘটনার একটি ভিডিও সামনে এসেছে। যা দেখে রীতিমতো চমকে গিয়েছেন নেটপাড়ার বাসিন্দারা।

ডিএসপি হরসিমরন সিং বলেছেন, 'অনুমতি নিয়ে উদ্যোক্তারা মেলার আয়োজন করেছিলেন। কোনও গাফিলতি থাকলে বরদাস্ত করা হবে না। আইন অনুযায়ী কড়া পদক্ষেপ করা হবে।'

উল্লেখ্য, প্রথমে ৪ সেপ্টেম্বর অবধি মেলার অনুমতি দেওয়া হয়েছিল। পরে তা ১১ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে বলে মেলা প্রাঙ্গণে নোটিস টাঙানো হয়েছে। অভিযোগ, মেলা প্রাঙ্গণে কোনও অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা ছিল না। কী ভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন