ব্রেকিং নিউজ
10-hours-of-interrogation-of-Sanjay-Raut-by-ED-search-of-huge-property-theory-by-ED
Sanjay Raut: টানা ১০ ঘণ্টা সঞ্জয় রাউতকে জিজ্ঞাসাবাদ ইডির, বিপুল সম্পত্তির তত্ত্ব তালাশ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-02 09:32:08


তিনি ভয় পাননি। এবার আর্থিক তছরুপের মামলায় ইডির তলবে দফতরে হাজিরা দিয়ে এমন কথাই বললেন নির্ভীক শিবসেনা নেতা সঞ্জয় রাউত। তিনি জীবনে কখনও কোনও অন্যায় করেননি বলেও দাবি করেন।

তবে আগেরবার হাজিরা এড়ালেও এার ইডি দফতরে হাজিরা দেন সঞ্জয় রাউত। শুক্রবার নির্ধারিত সময়ে সকাল সাড়ে এগারোটা নাগাদ দক্ষিণ মুম্বাইয়ের বালার্ড এস্টেটে অবস্থিত ইডি দফতরে হাজিরা দেন তিনি। এরপর রাত সাড়ে নটা নাগাদ ইডি দফতর থেকে বেরোন তিনি। টানা ১০ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় তাঁকে। একটি হাউসিং কমপ্লেক্স তৈরিতে বিপুল আর্থিক দুর্নীতির অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। বেআইনিভাবে আর্থিক লেনদেনের অভিযোগ ওঠে তাঁর বিরুদ্ধে। তবে ইডি দফতরে হাজিরা দিয়ে শিবসেনা সাংসদ বলেন ,তদন্তকারীর সংস্থার কাজ তদন্ত করে প্রকৃত সত্য উদঘাটন করা। সেই কারণেই হাজিরা। আগামী দিনেও তদন্তকারী সংস্থাকে পূর্ণ সহযোগিতা করবেন বলে জানান শিবসেনা নেতা। সূত্রের খবর, তাঁর আলিবাগের আটটি জমি, দাদারের ফ্ল্যাট,সহ সম্পত্তির খোঁজ নেন তদন্তকারী আধিকারিকরা। সূত্রের খবর, গত এপ্রিল মাসেই সঞ্জয় রাউতের স্ত্রীর নামে থাকা ১১ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়।

মহারাষ্ট্রের রাজনৈতিক সংকটে সঞ্জয় রাউত একটা নাম। উদ্ধব সরকারের সংকটকালীন পরিস্থিতিতে সঞ্জয় রাউতকে ইডির তলব বেশ তাত্পর্যপূর্ণ বলে মনে করছে ওয়াকিবহালমহল। ইডির তলবকে আগেই ষড়যন্ত্র বলেছেন রাউত। তবে ইডির তলবে টুইটারে শিবসেনা নেতা লিখেছিলেন, "ইডি আমায় তলব করেছে। আমরা বালাসাহেবের শিবসৈনিক। আমরা বড় লড়াই লড়ছি।" 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন