২৮ মার্চ, ২০২৪

Delhi: অফিসের মধ্যেই পড়ে মহিলাকর্মীর গলাকাটা দেহ, সিসিটিভি ফুটেজ দেখছে পুলিস
CN Webdesk      শেষ আপডেট: 2022-08-28 13:14:36   Share:   

অফিসের মধ্যেই পড়ে রয়েছে এক মহিলা কর্মীর গলাকাটা দেহ (Woman DeadBody)। অফিসে ঢুকে এই দৃশ্য দেখে রীতিমতো ভয় পেয়ে গিয়েছেন বাকি অফিস কর্মীরা। ঘটনাটি ঘটেছে দিল্লিতে (Delhi)। ইতিমধ্যে ঘটনায় সন্দেহজনক একজনকে গ্রেফতার (Arrested) করেছে পুলিস। খুন (Murder) নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে।

পুলিস সূত্রে খবর, ওই মহিলা উত্তর-পূর্ব দিল্লির আজাদপুরের একটি আর্থিক সংস্থার কর্মী।  তিনি সেখানে টেলিকলার হিসাবে কাজ করতেন। ঘটনাটি জানাজানি হতেই ওই অফিস থেকে শনিবার সন্ধ্যা ৭টা নাগাদ পুলিসের কাছে ফোন করা হয়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিসের একটি দল।

অফিসের মধ্যে ঢুকতেই চক্ষু চড়কগাছ তাঁদের। প্রথমে রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকর্মীকে পড়ে থাকতে দেখতে পায়।  এরপর কাছে যেতেই দেখা যায় মাথা থেকে আলাদা গলা। ধারালো অস্ত্র দিয়ে এই কাণ্ড করা হয়েছে বলে পুলিসের প্রাথমিক অনুমান।

ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি অফিসের সিসিটিভি ফুটেজ এবং বিভিন্ন নথি খতিয়ে দেখা হচ্ছে। কী কারণে খুন করা হল তা নিয়ে তদন্ত জারি রয়েছে। তবে উত্তর-পূর্ব দিল্লির পুলিস কমিশনার জানিয়েছেন, একটি খুনের মামলা রুজু হয়েছে। তদন্ত চালাচ্ছেন তাঁরা।


Follow us on :