ব্রেকিং নিউজ
know-the-latest-features-of-samsung-galaxy-a53-phone
Gadget: স্যামসাংয়ের Galaxy A53 5G! কেমন ফিচার্স পাবেন এই ফোন কিনলে?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-05-17 20:25:40


ইতিমধ্যে গ্রাহকদের সন্তুষ্ট করেছে স্যামসাং Galaxy-র A সিরিজের ফোনগুলো। সাম্প্রতিককালে জনপ্রিয় হয়েছে Galaxy A53 5G। বাজারে প্রায় ৩৫ হাজার টাকা দাম এই ফোনের। কিন্তু বৈশিষ্টর দিকে কতটা গ্রাহক মন ছুঁতে পেরেছে এই ফোন, দেখুন।

Galaxy S22 সিরিজের ডিজাইন এই ফোনের অনুপ্রেরণা। এই ফোনে পলিকার্বোনেট ব্যবহার হলেও ডিজাইনের নিরিখে Galaxy S22 সিরিজের একাধিক মিল রয়েছে। তবে ফোনের রিয়ার প্যানেল দেখতে অনেকটা Galaxy A52s-র মতোই। ফোনে রয়েছে 6.5 ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে। রয়েছে Corning Gorilla Glass 5-র সুরক্ষা। Samsung Galaxy A53 5G তে রয়েছে IP67 ওয়াটার ও ডাস্ট রেসিস্ট্যান্স রেটিং।

এই ফোনের একাধিক যন্ত্রাংশ Galaxy A53 5G ফোনে ব্যবহার করেছে Samsung। তবে আগের ভার্সনে Snapdragon চিপসেট ব্যবহার হলেও নতুন ফোনে কোম্পানির নিজস্ব Exynos চিপসেট ব্যবহার করেছে স্যামসাং। Galaxy A53 5G তে রয়েছে ডুয়াল হাইব্রিড সিম। এই ফোনে 1TB পর্যন্ত MicroSD কার্ড ব্যবহার করা যাবে। এমনটাই দাবি ফোন প্রস্তুতকারী সংস্থার। 

Android 12 অপারেটিং সিস্টেমে চলবে ফোন। এই ফোনে রয়েছে একগুচ্ছ Samsung অ্যাপ। এছাড়াও রয়েছে Microsoft এর কয়েকটি অ্যাপ। তবে এর মধ্যে বেশিরভাগ অপ্রয়োজনীয়, যা আন ইনস্টল করা সম্ভব।

এই ফোনের পিছনে চারটি ক্যামেরা। 64 MP প্রাইমারি ক্যামেরার সঙ্গে রয়েছে 12 MP আলট্রা ওয়াইড ক্যামেরা, 5 MP ডেপথ ক্যামেরা ও 5 MP ম্যাক্রো ক্যামেরা। দিনের আলোয় এই ফোনের সব ক্যামেরায় খুব ভালো উঠছে। এমনটাই গ্রাহক রেটিং পড়েছে ফোন রেটিং বিভাগে। ছবিতে আছে দুর্দান্ত ডাইনামিক রেঞ্জ। ম্যাক্রো ক্যামেরায় তোলা ছবিও দুর্দান্ত ডিটেলিং পাবেন। সেলফি তোলা জন্য এই ফোনে একটি 32 MP ক্যামেরা। পোট্রেট মোডেও মিলবে দুর্দান্ত ডিটেল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন