ব্রেকিং নিউজ
youths-body-found-in-kolkata-baguihati-area-family-cries-foul
Baguihati: অফিসের কর্তার সঙ্গে দেখা করতে গিয়ে নিখোঁজ, চিনার পার্কের হোটেলে উদ্ধার যুবকের দেহ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-07 20:23:35


কেষ্টপুরের (keshtopur) বাসিন্দা বছর ২৫-র বাবলু দাস (Youth Death) নামে এক যুবক শনিবার রাতে বাড়ি থেকে বের হয়েছিলেন। পরিবারকে জানিয়েছিলেন তাঁর সংস্থার এক বড়কর্তা এসেছেন চিনার পার্কে (Chinar Park)। তিনি নাকি সেখানেই যাচ্ছেন। এরপর থেকেই তাঁর আর কোনও খোঁজ মিলছিল না। বিস্তর খোঁজাখুঁজির পরে রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ বাবলুর বন্ধুদের মোবাইলে একটি ফোন আসে। সেই ফোনে যুবকের সংস্থার এক লোক খবর দেন মৃত্যু হয়েছে বাবলুর।

এরপরেই মৃত যুবকের বন্ধুরা চিনার পার্কের ওই হোটেলে আসেন। খবর যায় বাগুইহাটি থানায়। মৃত যুবকের বন্ধুদের অভিযোগ, কোনও চিকিৎসা না করেই বাবলুকে সারারাত ফেলে রাখা হয়েছিল। হোটেলের সিঁড়িতেই নাকি পড়েছিল তাঁদের বন্ধু। তাঁদের দাবি, কিছুদিন আগেই সংস্থার কাজে অসম গিয়েছিলেন বাবলু। সেখান থেকে ফিরে শনিবার চিনার পার্কের হোটেলে আসেন। তারপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

পরিবার সূত্রে খবর, এদিন সকালে অরূপ নস্কর বলে বাবলুর এক সহকর্মী তাঁদের দুঃসংবাদ দেন। তারপরে তাঁরা ছুটে এসে জানতে পারেন সারারাত ধরে বাবলু হোটেলে সিঁড়িতেই পড়েছিল। সংস্থার কোনও লোক তাঁর চিকিৎসা করায়নি। তাঁদের দাবি, বিনা চিকিৎসায় এক যুবকের এই মৃত্যুর পিছনে যারা দায়ী, তাঁদের উপযুক্ত শাস্তি হোক। এদিকে, পরিবারের লোকের অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমেছে বাগুইহাটি থানার পুলিস।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন