ব্রেকিং নিউজ
  রাষ্ট্রগুরু এভিনিউতে ভুয়ো কল সেন্টার খুলে ঋণের প্রতিশ্রুতি দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গ্রেফতার তিন মহিলা সহ মোট ৫ জন     মালদহে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়ে মৃত্যু এক যুবকের, চাঞ্চল্য     সামশেরগঞ্জে শনিবার গভীর রাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আতঙ্ক ছড়ায়  
you-tuber-roddur-ray-gets-interim-bail-over-defame-national-flag
Roddur Ray: সব মামলায় জামিন রোদ্দুর রায়ের, শহরের চার থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-27 20:12:57


রোদ্দুর রায়ের বিরুদ্ধে দায়ের সব মামলায় জামিন পেলেন তিনি। সোমবার ব্যাঙ্কশাল কোর্টের বিচারক সুব্রত মুখোপাধ্যায় তাঁকে ২ অগাস্ট পর্যন্ত অন্তর্বর্তী জামিন দিয়েছেন। ৫০০০ টাকার ব্যক্তিগত বন্ডে তাঁর এই শর্তাধীন জামিন মঞ্জুর হয়েছে। বড়তলা থানার দায়ের করা মামলায় এদিন ব্যাঙ্কশাল কোর্টে তোলা হয়েছিল রোদ্দুর রায়কে। পাশাপাশি জাতীয় পতাকার অপমানের জন্য ভিডিও করে প্রকাশ্যে ক্ষমা চাইবেন রোদ্দুর রায়। এই নির্দেশ দিয়েছে আদালত।

তবে সেই ভিডিও মামলার শুনানিতে ব্যবহৃত হবে না। শুধুমাত্র জামিনের স্বার্থে ব্যবহার করতে হবে। এমনটাই নির্দেশ বিচারকের। এদিকে, শহরের চারটি থানায় রোদ্দুর রায়ের বিরুদ্ধে মামলা রুজু হয়েছিল। আগে প্রতিটি মামলায় জামিন পেয়েছিলেন তিনি। কিন্তু বড়তলা থানায় দায়ের মামাল্র জন্য তাঁকে জেলে থাকতে হচ্ছিল। এদিন সেই মামলাতেও জামিন পেলেন রোদ্দুর।

গত সপ্তাহেই দুই থানার দায়ের মামলায় রোদ্দুরকে অন্তর্বর্তীকালীন জামিন দিয়েছে আলিপুর আদালত। আগেই হেয়ার স্ট্রিট থানার মামলায় জামিন পেয়েছেন এই ইউটিউবার।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে নেটমাধ্যমে 'কুকথা' বলার অভিযোগে শহরের একাধিক থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল। হেয়ার স্ট্রিট থানায় দায়ের হওয়া প্রথম একটি অভিযোগের ভিত্তিতে গত ৭ জুন গোয়া থেকে গ্রেফতার করা হয়েছিল তাঁকে।

ওই মামলায় ৯ জুন পর্যন্ত পুলিস হেফাজতে ছিলেন তিনি। তারপর কয়েকদিন জেল হেফাজতে রাখা হয়েছিল রোদ্দুর রায়কে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন