ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
two-people-were-arrested-in-connection-to-salt-lake-deadbody-mystery
Police: সল্টলেকের গেস্ট হাউসে যুবকের দেহ উদ্ধার! গ্রেফতার রুমমেট তরুণী-সহ ফেসবুক বন্ধু

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-11-05 14:52:32


বুধবার সল্টলেক (Saltlake) এফ-ই ব্লকের গেস্ট হাউস থেকে রনি দত্ত নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার হয়েছিল। সেই ঘটনায় বিধাননগর পুলিসের (Bidhannagar) হাতে গ্রেফতার দুই। জানা গিয়েছে, রনির সঙ্গে সেদিন গেস্ট হাউসের ঘরে ছিলেন এক যুবতী, তাঁকেই গ্রেফতার করেছে পুলিস। পাশাপাশি সেই যুবতীর ফেসবুক বন্ধু অরিজিৎ পাত্রকে গ্রেফতার করেছে পুলিস। শনিবার দু'জনকেই আদালতে তোলা হয়েছে। আত্মহত্যার প্ররোচনা (Suicide Abetment) দেওয়ার অভিযোগে এই গ্রেফতার, এমনটাই জানিয়েছে পুলিস।

যদিও দুই অভিযুক্ত কেউই তাঁদের অপরাধ স্বীকার করেনি। অরিজিত জানান, আমি কিছু করিনি। সেদিন আমি গিয়েছিলাম ৫ থেকে ৭ মিনিট ছিলাম। সেদিন আমি শেষে গেস্ট হাউসে গিয়েছিলাম বলে আমাকে এরকম ভাবে করছে, আমি কিছু করিনি। ২০২০ থেকে আমার সঙ্গে মেয়েটির ফেসবুকে আলাপ। তারপর থেকে আমরা মাত্র দু-তিন বার দেখা করেছি।

অপর অভিযুক্ত তরুণীর দাবি, 'কেন সুইসাইড করলো, অরিজিত এসেছিল বলে? আমার সঙ্গে ওর কোন সম্পর্ক ছিল না। আমি হাত ভেঙে অজ্ঞান হয়ে পড়েছিলাম। আমি জানিনা ও চলে যাওয়ার পরে কী হয়েছে?'

এ প্রসঙ্গে উল্লেখ্য, বুধবার এফ-ই ব্লকের ওই গেস্ট হাউস থেকে থানায় ফোন আসে যে একটি রুমে চিৎকার-চেঁচামেচি হচ্ছে। এতে অন্য গেস্টে এবং স্থানীয়দের অসুবিধা হচ্ছে। পুলিস পৌঁছে দরজায় ধাক্কালে এক তরুণী বিবস্ত্র ও আহত অবস্থায় দরজা খোলেন। পুলিস ঘরে ঢুকে দেখে, গলায় ওড়না জড়ানো অবস্থায় পড়ে রয়েছে রনি দত্ত। হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয় তাঁকে। অনুশীলাকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হ্বয়েছিল প্রাথমিক চিকিৎসার জন্য। এরপরেই মৃতের পরিবার বিধান নগর দক্ষিণ থানায় আত্মহত্যার প্ররোচনার অভিযোগ দায়ের করে।

সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নেমে গেস্ট হাউসের কর্মীদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে, ঘটনার দিন রাতে আরও এক যুবক এসেছিল রুমে। সেই যুবকের খোঁজ করতে গিয়ে জানা যায়, তিনি কোন্নগরের বাসিন্দা অরিজিৎ পাত্র। শুক্রবার তাঁকে থানায় ডেকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে পুলিস। অবশেষে রাতে গ্রেফতার করা হয় অরিজিৎকে। শনিবার সকালে হাসপাতাল থেকে ঘর থেকে উদ্ধার তরুণীকে থানায় নিয়ে এসে অরিজিতের মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করার তাঁকেও গ্রেফতার করে পুলিস।

দু'জনকে জিজ্ঞাসাবাদে পুলিস জানতে পারে, রনি দত্ত অভিযুক্ত তরুণীকে ভালোবাসতেন।  কিন্তু সেই তরুণীর তরফে তেমন কোনও সাড়াশব্দ ছিল না। বুধবার রাতে রনি, তরুণী এবং অরিজিৎকে আপত্তিজনক অবস্থায় দেখে ফেলে। সেটা তিনি মেনে নিতে পারেনি। এছাড়াও ওই দিন দু'জনে মিলে রনিকে অপমান করে, গালিগালাজ করে। সেই নিয়ে ব্যাপক চিৎকার-চেঁচামেচি হয়। সেই অপমান সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেন রনি দত্ত।

এদিকে, যার নামে রুম বুকিং ছিল, সেই নির্ঝর চৌধুরীর এই ঘটনায় ভূমিকা কী, জানতে তাঁকে তলব করবে পুলিস। এমনটাই পুলিস সূত্রে খবর।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন