ব্রেকিং নিউজ
two-candidate-felt-ill-during-showing-protest-in-bengal
TET: অভিষেকের অফিসের সামনে সাক্ষাৎ চেয়ে বিক্ষোভ, অসুস্থ দুই চাকরিপ্রার্থী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-29 21:39:00


দ্রুত নিয়োগ এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ চেয়ে টেট উত্তীর্ণ চাকরিপ্রার্থীদের বিক্ষোভ। ক্যামাক স্ট্রিটে তৃণমূল সাংসদের অফিসের বাইরে এই প্রতিবাদ কর্মসূচি চলাকালীন দুই চাকরিপ্রার্থী অসুস্থ হয়ে পড়েন। তাঁদের মধ্যে একজন মেরি মণ্ডল এবং পিয়ালি প্রামাণিক। গুরুতর অসুস্থ মেরিকে হাস্পাতালে নিয়ে যাওয়া হয়েছে।


বিক্ষোভকারীদের অভিযোগ, ২০১৪ সালে নবান্ন থেকে তাঁদের নিয়োগের প্রতিশ্রুতি দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। কিন্তু মাঝে আট বছর কেটে গেলেও নিয়োগ হয়নি। এদিকে, আগে থেকে বলা না থাকায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে চাকরিপ্রার্থীদের দেখা করতে বাধা দেয় পুলিস। তারপরেই অবস্থান শুরু করে তাঁরা।

এদিকে, ইতিবাচক আলোচনা হয়েছে। ক্যামাক স্ট্রিটের অফিসে শিক্ষক নিয়োগে চাকরিপ্রার্থী আন্দোলনকারীদের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক থেকে বেরিয়ে বললেন আন্দোলনকারীদের প্রতিনিধি শহিদুল্লাহ। ৮ আগস্ট ফের বৈঠক বলে জানান তিনি । ২০১৬ সালের প্রথম এসএলএসটি তালিকাভুক্ত সকলের চাকরির আশ্বাস দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন ৮ জনের এক প্রতিনিধি দল বৈঠক করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। অভিষেকের বৈঠকে হাজির শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও। এসএসসি চাকরিপ্রার্থীদের প্রতিনিধিরা বলেন, "অভিষেক জানিয়েছেন, একদিনে এই সমস্যার সমাধান সম্ভব নয়। তবে আলোচনা যে ভাবে হয়েছে তা ইতিবাচক হওয়ায় আমরা খুশি।" আইনি জটিলতা কাটিয়ে দ্রুত চাকরি দেওয়া হবে বলে আশ্বস্ত করেছেন অভিষেক।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন