ব্রেকিং নিউজ
trinamul-leader-Anubrata-Mondal-in-jail-custody-for-another-14-days
Anubrata Mandal: ২১ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতে অনুব্রত, কোর্টে খারিজ 'অসুস্থতা' যুক্তি

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-07 16:09:35


এবারও জামিন পেলেন না বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আরও ১৪ দিন তাঁকে জেল (jail) হেফাজতে পাঠানো হল, এমনটাই পুলিস (police) সূত্রে খবর। আজ থেকে ১৪ দিন অর্থাত্ ২১ সেপ্টেম্বর পর্যন্ত জেল হেফাজতেই থাকছেন তৃণমূল নেতা। কোর্টে খারিজ অনুব্রতর আইনজীবীর করা 'অসুস্থতা' যুক্তি। বুধবার সিবিআই সূত্রে জানানো হয়, "জামিন হলে গরু পাচার মামলার তদন্ত হবে না।" এদিকে, কোর্ট থেকে আসানসোল সংশোধনাগারে ঢোকার মুখে মন্ত্রী মলয় ঘটকের বাড়িতে সিবিআই অভিযান নিয়ে মুখ খোলেন তৃণমূল নেতা। 'মলয় ঘটককে সিবিআই-এর (CBI) হেনস্থা অন্যায়', সংশোধনাগারে ঢোকার মুখে প্রতিক্রিয়া দেন অনুব্রত মণ্ডল।

এদিকে, এদিন সিবিআই-এর আইনজীবী আদালতে জানান, "এনামুল হকের সঙ্গে সরাসরি যোগ রয়েছে অনুব্রত মণ্ডলের। সেই সংক্রান্ত নথি আদালতে জমা দিয়েছে সিবিআই।" অন্যদিকে, অনুব্রত মণ্ডলের আইনজীবী ফারুখ রজ্জাক জানান, "সিবিআই-এর তরফ থেকে যা প্রমাণ নথিপত্র জমা দেওয়া হয়েছে, তাতে গরু পাচারের সঙ্গে সরাসরি যোগ রয়েছে কি না, তার কোনও প্রমাণ নেই।

প্রসঙ্গত, বুধবার ১৪ দিনের জেল হেফাজত শেষে আদালতে তোলা হয় অনুব্রত মণ্ডলকে। 

তাঁর ১০০-র বেশি বেনামী সম্পত্তির নথি গত বুধবার বাজেয়াপ্ত করে সিবিআই। এই সব সম্পত্তির সঙ্গে অনুব্রত মণ্ডলের যোগসূত্র খুঁজে পাচ্ছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। এই বেনামী সম্পত্তির নথির অধিকাংশই মিলিছে মনীষের কোঠারির বাড়ি ও অফিস থেকে। সেই সব সম্পত্তির বর্তমান মালিকানা যাঁর নামে রয়েছে, তার আগে সেই সম্পত্তি কার নামে ছিল? কীভাবে কেনা হয়, সেই যাবতীয় তথ্য তল্লাশি করেছেন তদন্তকারী আধিকারিকরা। বোলপুরে এই মূহুর্তে রয়েছে সিবিআইয়ের পাঁচটি টিম।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন