ব্রেকিং নিউজ
trinamool-chatra-parishad-were-on-their-procession-in-anish-case-this-time
Anish TMCP: আনিসকাণ্ডে এবার পথে তৃণমূল, ছাত্র পরিষদের মহামিছিল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-28 19:01:28


আনিস খানের অস্বাভাবিক মৃত্যুকাণ্ডে এবার পথে নামল তৃণমূল। দলের ছাত্র সংগঠন এদিন মৌলালির রামলীলা ময়দান থেকে মিছিল করল গান্ধী মূর্তির পাদদেশে পর্যন্ত। মিছিলে পা মেলালেন তৃণমূলের একাধিক উচ্চ নেতৃত্ব। মূলত, মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের তৈরি সিট-এর কার্যকলাপ ও তার প্রশংসা করেই এদিনের এই মিছিলের আয়োজন করা হয়। মিছিলে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা দেবাংশু ভট্টাচার্য সহ একাধিক নেতৃত্ব ও কয়েকশো কর্মী।

আনিসের মৃত্যু নিয়ে রাজনীতি করা হচ্ছে, এই দাবি তুলেই সরব তাঁরা। এছাড়াও তাঁরা জানান, আইন আইনের পথে চলুক ও দোষীদের সঠিক শাস্তি হোক।

সবশেষে তৃণমূল নেতৃত্ব সহ কর্মীরা ১ মিনিটের নীরবতা পালন করে, আনিসের অস্বাভাবিক মৃত্যুতে মোমবাতি জ্বালিয়ে শোকপ্রকাশ করেন।

অন্যদিকে, ধর্মতলায় টিপু সুলতান মসজিদের সামনে এআইএমআইএম-এর পক্ষ থেকে আনিস খানের মৃত্যুর প্রতিবাদে বিক্ষোভ প্রদর্শন করে মুসলিম সম্প্রদায়ের মানুষ। পাশাপাশি বিক্ষোভের পর একটি মিছিল করার কথা থাকলেও সেই মিছিল করতে যাওয়ার আগেই পুলিস বাধা দেয়। এরপরই শুরু হয় পুলিসের সঙ্গে ধস্তাধস্তি। ঘটনায় বেশ কয়েকজনকে আটক করে পুলিস। তবে এই ঘটনায় রীতিমতো রণক্ষেত্রের চেহারা নেয় ধর্মতলা চত্বর।

জানা যায়, ধর্মতলা চত্বর থেকে ওই মিছিলটি বউবাজার পর্যন্ত যাওয়ার কথা ছিল।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন