ব্রেকিং নিউজ
tmc-mls-skipped-cbi-summons-over-sanmarg-chitfund-case
MLA: ফের সিবিআই হাজিরা এড়ালেন বীজপুরের তৃণমূল বিধায়ক, সিজিওয় এসে সময় চাইলেন আইনজীবী

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-09-07 15:15:31


চিটফান্ড-কাণ্ডে (Chit Fund Case) সিবিআই (CBI) তলব এড়ালেন বীজপুরের বিধায়ক (TMC MLA) সুবোধ অধিকারী। বুধবারও তাঁর হয়ে সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন আইনজীবী। বিধায়কের আইনজীবী প্রসেনজিৎ নাগ সল্টলেক সিজিও কমপ্লেক্সে এসে তাঁর মক্কেলের হাজিরার জন্য সময় চান। এই নিয়ে চিটফান্ড মামলায় সুবোধ অধিকারীকে দ্বিতীয়বার নোটিশ সিবিআইয়ের।

এদিকে, চিটফান্ড-কাণ্ডে বীজপুরের বিধায়ক সুবোধ অধিকারীকে এবার ডেকে পাঠাল সিবিআই। মঙ্গলবারই তাঁকে সিজিও কমপ্লেক্সে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। যদিও তাঁর আইনজীবী এদিন বীজপুরের বিধায়ককে প্রতিনিধিত্ব করেন। সিবিআইয়ের চাওয়া বেশ কিছু নথি নিয়ে মঙ্গলবার সকালে সিবিআই দফতরে হাজির হয়েছিলেন বিধায়কের আইনজীবী।

ইতিমধ্যে বীজপুরের বিধায়কের পৈতৃক বাড়ি-সহ কাঁচরাপাড়ার একাধিক জায়গায় গত সপ্তাহে ম্যারাথন তল্লাশি চালিয়েছিল সিবিআই। সেই তালিকায় ছিল সুবোধ অধিকারীর অফিস, ফ্ল্যাট এবং তাঁর ভাই তথা কাঁচরাপাড়ার পুরপ্রধানের ফ্ল্যাটেও। বীজপুর, কাঁচরাপাড়ার পাশাপাশি সুবোধ অধিকারীর কলকাতার কাশীপুর, টালা পার্ক এবং দক্ষিণদাঁড়ির ফ্ল্যাটেও অভিযান চালিয়েছিল সিবিআই। সেই সূত্র ধরেই এদিকে নথি-সহ ডেকে পাঠানো হয় সুবোধ অধিকারীকে।

অপরদিকে রাজু সাহানির বাড়ি এবং রিসোর্টে তল্লাশি চালিয়ে প্রায় ৮০ লক্ষ টাকা নগদ এবং প্রচুর সম্পত্তি নথি উদ্ধার করেছে সিবিআই। সেই সূত্রে রাজুকে জেরা করে পাওয়া তথ্যসূত্র ধরেই সুবোধ এবং কমল অধিকারীর বাড়িতে সিবিআই অভিযান হয়েছে। সুবোধের পৈতৃক বাড়ি-সহ তাঁদের মঙ্গলদ্বীপ আবাসন ফ্ল্যাট এবং কমল অধিকারীর নিজস্ব ফ্ল্যাটেও চলেছে অভিযান। পাশাপাশি হালিশহরের জেঠিয়ার সুবোধ এবং কমল অধিকারীর এক আত্মীয়র বাড়ি-সহ কনস্ট্রাকশন ব্যবসায়ী গৌতম বিশ্বাসের বাড়িতেও সিবিআই দল গিয়েছিল। জানা যাচ্ছে, এই রাজু সাহানির সঙ্গে তাইল্যান্ডে ব্যবসা রয়েছে সুবোধ অধিকারীর।

সেই সূত্র ধরে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ এবং তল্লাশি। জানা গিয়েছে, সুবোধের পৈতৃক বাড়িতে দুই ভাই থাকেন না। একমাত্র ছোট ভাই থাকেন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন