ব্রেকিং নিউজ
tala-bridge-will-reopen-before-durga-puja-claims-newly-inducted-pwd-minister-pulak-ray
Tala bridge: শারদ উপহার! পুজোর আগেই খুলবে নবনির্মিত চার লেনের টালা ব্রিজ

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-04 20:04:03


শহরবাসীকে সুখবর শোনালেন সদ্যনিযুক্ত পূর্তমন্ত্রী (PWD Minister)  পুলক রায়। তিনি জানান, পুজোর আগে খুলবে টালা ব্রিজ (Tala Bridge)। ৪ লেনের এই ব্রিজ নতুন করে তৈরি করতে খরচ হয়েছে ৪৬৮ কোটি টাকা। দুই বছর পর উত্তর শহরতলির সঙ্গে কলকাতার যোগাযোগকারী গুরুত্বপূর্ণ এই টালা ব্রিজ খুলে যাবে। এমনটাই সংবাদ মাধ্যমকে জানান পুলকবাবু (Pulak Ray)।

এ প্রসঙ্গে উল্লেখ্য, বুধবার পঞ্চায়েত দফতর থেকে সরে পূর্ত দফতরের দায়িত্ব নিয়েছেন পুলক রায়। সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর পর পঞ্চায়েত দফতরে দক্ষতার সঙ্গে কাজ করেছেন তিনি। প্রসাশনিক বৈঠকে এমন প্রশংসা করেছেন খোদ মুখ্যমন্ত্রী। ইতিমধ্যে মমতা মন্ত্রিসভার সাম্প্রতিক রদবদলে পঞ্চায়েত দফতরের মন্ত্রী হয়েছেন জাঙ্গিপাড়ার বিধায়ক স্নেহাশিস চক্রবর্তী। আর গুরুত্বপূর্ণ পূর্ত দফতরের দায়িত্ব মুখ্যমন্ত্রী দিয়েছেন আস্থাভাজন পুলক রায়কেই।

বুধবার রাজ ভবনে নতুন মুখ ৮ জন শপথ নিয়েছেন। সেই তালিকায় রয়েছেন বাবুল সুপ্রিয় এবং পার্থ ভৌমিকরা। প্রতিমন্ত্রী থেকে পদোন্নতি হয়ে স্বাধীন দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হয়েছেন ঝাড়গ্রামের বিধায়ক বীরবাহা হাঁসদা। তাই আলাদা করে বুধবার তাঁকেও শপথ নিতে হয়েছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন