ব্রেকিং নিউজ
sunidhi-chouhan-and-jubin-nautiyal-cancelled-kolkatas-college-fest-over-kk-incident
Sunidhi Chauhan: কেকে কাণ্ডের পর সুরেন্দ্রনাথ কলেজের ফেস্টে গাইবেন না সুনিধি-জুবিন!

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-03 17:37:05


সঙ্গীত শিল্পী কেকের মৃত্যুকে ঘিরে ইতিমধ্যে তোলপাড় বঙ্গ থেকে বোম্বাই। বাংলাকে বয়কটেরও ডাক দিচ্ছেন বলিউড তারকারা। এবার শিয়ালদহ সুরেন্দ্রনাথ কলেজের ফেস্টে আসবেন না বলে জানিয়ে দিলেন বিখ্যাত শিল্পী সুনিধি চৌহান ও জুবিন নটিয়াল। আর তার জেরে ফেস্ট বাতিলের কথা ঘোষণা করল কলেজ কর্তৃপক্ষ। সোশাল মিডিয়াজুড়ে এমন খবর চাউর হয়েছে। যদিও কলেজ সূত্রে খবর, কেকে ঘটনার পরে বিতর্ক এড়াতে উদ্যোক্তারাই সাময়িক স্থগিত রেখেছে ফেস্ট। আর সেই সিদ্ধান্তের কথা জানিয়ে দেওয়া হয়েছে মুম্বইয়ের দুই পরিচিত সঙ্গীতশিল্পীকে।   

চলতি মাসের ৮ তারিখ নেতাজি ইন্ডোর স্টেডিয়ানে সুরেন্দ্রনাথ কলেজের ফেস্ট আয়োজন করা হয়েছিল। কেকের আকস্মিক মৃত্যুর পর কলেজ কর্তৃপক্ষকে ওই দুই শিল্পী ফেস্টে না আসার কথা নাকি জানিয়ে দেন। তারপরই আয়োজকরা অনুষ্ঠান বাতিল করার সিদ্ধান্ত নেয় বলে খবর। এমন একটা খবর ঘুরছে সামাজিক মাধ্যমে

নজরুল মঞ্চের অস্বাস্থ্যকর পরিস্থিতির কারণে কেকের এই মর্মান্তিক মৃত্যু ঘটেছে বলেও অনেকে দাবি করছেন। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে রাজ্য-রাজনীতি কার্যত তোলপাড়। বহু অনুরাগী আবার কেকের মৃত্যুর জন্য সরাসরি নজরুল মঞ্চে অনুষ্ঠানের আয়োজকদের দায়ী করেছেন। এরফলেই কি সুনিধি চৌহান ও জুবিন নটিয়াল শো করবেন না বলে জানিয়ে দিলেন? নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে। 







All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন