১৯ এপ্রিল, ২০২৪

JCB: বিসর্জনের সময় বাবুঘাটে জেসিবি পিছলে পুজো উদ্যোক্তাদের ধাক্কা, বচসা, হাতাহাতি
CN Webdesk      শেষ আপডেট: 2022-10-05 16:32:18   Share:   

বাবুঘাটে দশমীর (Bijaya Dashami) বেলায় বিসর্জন (Immersion) চলাকালীন বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা। ঘাট চত্বরে থাকা একটি জেসিবি (JCB Accident) হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে গড়িয়ে গঙ্গাপাড়ে চলে আসে। তাঁর ধাক্কায় অন্তত তিন জন আহত হয়েছেন। এমনটাই বেসরকারি সূত্রে খবর। যদিও মেয়র পারিষদ দেবাশিস কুমার দাবি করেছেন, এই দুর্ঘটনায় আহত এক।

কিন্তু ছোট হলেও এই দুর্ঘটনার অভিঘাতে পুজো উদ্যোক্তা ও জেসিবি কর্মীদের মধ্যে হাতাহাতি এবং বচসা শুরু হয়ে যায়। দু'পক্ষকে সরিয়ে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে পুলিস। এই দুর্ঘটনা প্রসঙ্গে দেবাশিষ কুমার জানান, অনভিপ্রেত ঘটনা। দুর্ঘটনা হয়েছে। কলকাতা পুলিসের একটা হাইড্রা গাড়ি চাকা পিছলে যায়। সে সময় বিসর্জনস্থলে জমায়েত বেশি থাকায় ছোট দুর্ঘটনা ঘটে গিয়েছে। একজনের খুব সামান্য আঘাত লেগেছে। দু'পক্ষের হাতাহাতি প্রসঙ্গে তিনি জানান, দুর্ঘটনার অভিঘাতে এই বচসা এবং হাতাহাতি।

বিসর্জনস্থলের নিরাপত্তা প্রসঙ্গে তিনি বলেন, 'পুলিস সব ঠিক করেছে। প্রতি প্রতিমার সঙ্গে ৩-৪ জনকে গঙ্গাবক্ষ পর্যন্ত আসার অনুমতি দিচ্ছে পুলিস। বিসর্জনের সময় বেশি জমায়েত হলে বড় অঘটনের সম্ভাবনা থাকে।'


Follow us on :