ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
slst-aggitation-kolkata
Teacher বর্ষবরণের মুখেও হবু শিক্ষকরা চাকরির দাবিতে শহরের ফুটপাতে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2021-12-30 15:02:05


২৬১ দিন ধরে নিজেদের অধিকার রক্ষার জন্য ফুটপাতে বসে লড়াই চালিয়ে যাচ্ছেন হবু শিক্ষকরা। এসএসসি-র বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলে তাঁদের বিক্ষোভ-অবস্থান চলছে। প্রেস ক্লাবের সামনে যুব ছাত্র অধিকার মঞ্চের ২১ দিনের অনশন চলাকালীন দেওয়া প্রতিশ্রুতি মুখ্যমন্ত্রী পূরণ করুন। এই দাবিতেই চলছে আন্দোলন। সেই একই দাবি জানাচ্ছে আন্দোলনকারীদের আর একটি হবু শিক্ষকদের সংগঠন।

গান্ধীমূর্তির পাদদেশে গত 8 অক্টোবর থেকে দুটি সংগঠন বিক্ষোভ-অবস্থান করছে। দাবি একই, কিন্তু মতাদর্শগত মতভেদের জন্য তারা আলাদাভাবে বিক্ষোভ-অবস্থান করছে বলে দাবি যুব অধিকার মঞ্চের সদস্যদের। সংগঠনের পক্ষ থেকে রাগিব শেখ জানান, রাজ্য সরকারের পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও আশ্বাস তাঁরা পাননি। তবে কিছুদিন আগে বিধায়ক মদন মিত্র তাঁদের আশ্বাস দিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁদের সমস্যার কথা জানাবেন।

অন্যদিকে একইভাবে এসএলএসটি চাকরিপ্রার্থীদের আর এক সংগঠনের দাবি, দুর্নীতি নিয়ে কোনও আপস করবে না তারা। সংগঠনের পক্ষ থেকে শহিদুল্লাহ জানান, আমাদের মুখ্যমন্ত্রীর উপর ভরসা আছে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন