ব্রেকিং নিউজ
shambhu-pandit-the-main-accused-in-the-murder-of-panihati-trinamool-councilor-has-been-arrested
Panihati: পানিহাটির তৃণমূল কাউন্সিলর খুনে মূল অভিযুক্ত শুটার শম্ভু পণ্ডিত গ্রেফতার

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-03-14 09:12:15


পানিহাটি পুরসভার আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অনুপম দত্তকে খুনের ঘটনায় মূল অভিযুক্ত শুটার শম্ভু পণ্ডিতকে গ্রেফতার করল পুলিস।  আগরপাড়া রোডের জঙ্গল থেকে আগ্নেয়াস্ত্র সহ তাকে ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা। এরপর তুলে দেওয়া হয় খড়দহ থানার পুলিসের হাতে। এই ঘটনায় টুইটে শোকপ্রকাশ করেন মন্ত্রী ফিরহাদ হাকিম। তিনি লেখেন, পানিহাটি পুরসভার পুর-প্রতিনিধি তৃণমূল পরিবারের অনুপম দত্তের মৃত্যুতে গভীরভাবে শোকাহত। এইভাবে খুন করে নৈরাজ্য সৃষ্টি করে তৃণমূল শক্তিকে ক্ষয় করা যায় না, যাবে না। এই ঘটনার তীব্র ধিক্কার জানাই।

পুলিস সূত্রে জানা যায়, এই শম্ভু পণ্ডিতকেই কাউন্সিলরের খুনে ভাড়া করে নিয়ে আসা হয়েছিল। মূল অভিযুক্ত শুটার দুষ্কৃতী শম্ভু পন্ডিতের বাড়ি নদিয়ার হরিণঘাটা এলাকায়। শম্ভু পণ্ডিতকে পুলিস জিজ্ঞাসাবাদ করে তার সঙ্গে থাকা আরও অন্যান্য সঙ্গীদের খোঁজ চালাচ্ছে। গতকাল রাতে ঘটনার পরে ঘটনাস্থল থেকে কিছুটা দূরে পাশের হোগলা বনে লুকিয়ে ছিল দুষ্কৃতী মূল অভিযুক্ত শম্ভু পণ্ডিত। এরপরই এলাকার মানুষজন দুষ্কৃতীকে ধরার জন্য হোগলা বনে আগুন ধরিয়ে দেয়। আগুন ধরিয়ে দেওয়ার ফলে ভয়ে আতঙ্কে হোগলা বন থেকে বেরিয়ে পালানোর সময় স্থানীয় বাসিন্দারা আগ্নেয়াস্ত্রসহ হাতেনাতে ধরে ফেলে মূল অভিযুক্ত শুটারকে। তারপর ঘটনাস্থলে তাকে মারধর করে পুলিসের হাতে তুলে দেয় স্থানীয়রা।

প্রসঙ্গত, ভর সন্ধ্যায় ওষুধের দোকান থেকে বেরিয়েছিলেন পানিহাটির তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত। স্থানীয়দের দাবি, অটো থেকে নেমেছিল দুই দুষ্কৃতী। এরপরই তাঁকে লক্ষ্য করে তারা মাথায় গুলি চালায়। গুলি করে চম্পট দেয় দুষ্কৃতীরা। এই ঘটনাকে ঘিরে ব্যাপক শোরগোল পড়ে যায় এলাকায়। স্থানীয়দের মধ্যে বেশ জনপ্রিয় ছিলেন তিনি বলেই দাবি। ভর সন্ধ্যায় তাঁর খুন হওয়ার ঘটনায় আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা। এদিন ঘটনার কথা জানাজানি হতেই একাধিক তৃণমূল কর্মীরা রাস্তায় বেরিয়ে পড়েন। আগরপাড়ায় রাস্তা অবরোধও করা হয়।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন