ব্রেকিং নিউজ
saugata-warning-to-open-his-mouth-on-behalf-of-ipaac
ipaac:আইপ্যাকের হয়ে মুখ খোলায় সতর্কবার্তা সৌগতকে?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-02-10 19:20:39


আইপ্যাকের সঙ্গে তৃণমূল কংগ্রেসের সম্পর্ক ছিন্ন হয়েছে কিনা, তা নিয়ে সরগরম রাজ্য রাজনীতি। এরই মধ্যে আইপ্যাকের হয়ে মুখ খোলায় বিপাকে পড়েছেন সাংসদ সৌগত রায়। সূত্রের খবর, তৃণমূলের সংসদীয় দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায় আইপ্যাক নিয়ে মুখ না খুলতে সতর্কবার্তা দিয়েছেন দলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায়কে। এই বার্তা থেকে অনেকটা স্পষ্ট, তৃণমূল ও আইপ্যাকের সমীকরণ কোন পর্যায়ে রয়েছে।

দু'দিন আগেই আইপ্যাকের পাশে দাঁড়িয়ে মন্তব্য করেছিলেন সৌগত রায়। যা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং শীর্ষস্থানীয় বেশ কয়েকজন তৃণমূল নেতা ভালো চোখে দেখেননি বলেই খবর। সৌগত রায় বলেছিলেন, "আইপ্যাকের সঙ্গে কী চুক্তি ছিল, সে আমি জানি না। সেই চুক্তি ভেঙে গেছে। ক্ষতি না হলেও অসুবিধা তো হবেই। পশ্চিমবঙ্গে এবার তৃণমূলের জয়ের জন্য উল্লেখযোগ্য অবদান আইপ্যাকের।"

পুরসভা নির্বাচনের জন্য প্রার্থী তালিকা নিয়ে দলের একাংশের মধ্যে তৈরি হয়েছে ক্ষোভ। দলের সিনিয়র নেতা থেকে কর্মীদের অনেকেই ভোটকুশলী প্রশান্ত কিশোরের সংস্থাকে কাঠগড়ায় তুলছে। জানা গেছে, আইপ্যাকের ভূমিকায় খুশি নন তৃণমূল কংগ্রেস সুপ্রিমোও। তবে দলকে নিয়ে ক্রমাগত চলতে থাকা বিতর্ক শেষ করতে চাইছে তৃণমূল নেতৃত্ব। সেকারণেই কি আইপ্যাকের পাশে দাঁড়িয়ে সৌগত রায়ের বক্তব্যকে দলের পক্ষে বিড়ম্বনা বলে মনে করছে তৃণমূল? সৌগত রায়কে আইপ্যাক নিয়ে মুখ না খোলার বার্তা দেওয়ায় উঠছে প্রশ্ন।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন