ব্রেকিং নিউজ
  নাটাপুকুরে আগ্নেয়াস্ত্র, বোমা ও বোমা বাধার সরঞ্জাম উদ্ধারের ঘটনায় গ্রেফতার আইএফএস নেতা     ফের উলুবেড়িয়ায় জাতীয় সড়কে যান নিয়ন্ত্রণ করতে গিয়ে মৃত্যু এক সিভিক ভলেন্টিয়ারের     ফের শ্রমিক মৃত্যু দুর্গাপুর ইস্পাত কারখানায়     তাপমাত্রার পারদ সামান্য নামল বঙ্গে  
roddur-ray-got-bail-for-alleged-unconstitutional-language-to-mamata
Roddur: মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্যে গ্রেফতার, জামিন পেলেন রোদ্দুর রায়

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-06-20 18:50:22


সম্প্রতি মুখ্যমন্ত্রীর সম্পর্কে ডিজিটাল মাধ্যমে কুরুচিকর মন্তব্যের জেরে ৭ জুন গোয়া থেকে রোদ্দুর রায়কে গ্রেফতার করে কলকাতা নিয়ে আসে পুলিস। সেই কেসে শেষমেশ জামিন পেলেন রোদ্দুর। মূলত,হেয়ারস্ট্রিট থানার কেস যার জন্য গোয়া থেকে ধরা হয়েছিল তাঁকে, তাতেই বেল পান তিনি। পাশাপাশি ২০০০ টাকা বন্ডে জামিন হয়েছে তাঁর।

কিন্তু ফের পাটুলি থানায় মামলা দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে। আলিপুর কোর্টে রোদ্দুর রায়ের বিরুদ্ধে নতুন মামলা শুরু হয়েছে। বটতলা থানার কেস একটা মমলার পুলিস হেফাজত শেষ হতে না হতেই আরও একটি মামলা তাঁর বিরুদ্ধে। আদালতে সাওয়াল করলেন রোদ্দুরের আইনজীবী। গতদিনে কেন আনসিল, আনকভার পেনড্রাইভ প্রডিউস করা হল? যখন সেটি গুরুত্বপূর্ণ প্রমাণ, সওয়াল রোদ্দুরের আইনজীবীর।

রোদ্দুর রায়কে জঙ্গির সঙ্গে তুলনা করেন সরকারি আইনজীবী।  তারপরই দু'পক্ষের উকিলের মধ্যে তুমুল বাদানুবাদ শুরু হয়ে গিয়েছে। এরপর ফের সাতদিনের জেল হেফাজত দেওয়া হয় রোদ্দুর রায়কে। 






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন