ব্রেকিং নিউজ
  মহালয়ার আগে কাটছে নিম্নচাপ দক্ষিণবঙ্গে, উত্তরবঙ্গের ৫ জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা     অস্থায়ী কর্মীদের স্থায়ীকরণের দাবীতে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাঁকুড়া ডিপো ঘেরাও করে বিক্ষোভ     কুড়মিদের রেল অবরোধ আজ পঞ্চম দিন, পুরুলিয়া কুস্তাউর রেল স্টেশনে রেল ট্রাক এ বসে আন্দোলনকারীরা      ক্যানিংয়ে গাছ কাটার প্রতিবাদ করায় আক্রান্ত বৃদ্ধ দম্পতি     রোগী মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা বারাসাতে এক বেসরকারি হাসপাতালে, মৃতদেহ ফেলে রেখে বিক্ষোভ পরিবারের  
recovered-money-belongs-to-minister-partha-chatterjee-reveals-arpita-during-interrogation
Arpita ED: 'উদ্ধার হওয়া টাকা পার্থ দার', টানা জেরায় দাবি অর্পিতার, ইডি সূত্র আর কী জানাল

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-07-28 11:42:42


টানা ইডি জেরার সামনে অবশেষে ভেঙে পড়লেন পার্থ চট্টোপাধ্যায় (Arpita Mukherjee) ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়। দীর্ঘ জেরায় কেন্দ্রীয় এই সংস্থাকে (ED) অর্পিতা বলেছেন, 'উদ্ধার হওয়া টাকা আমার নয়। ওটা পার্থ চট্টোপাধ্যায়ের টাকা। সেই টাকা নিয়ে বিস্তারিত পার্থদা (Partha Chatterjee) বলতে পারবেন। ওর কর্মীরা ফ্ল্যাটে এসে টাকা রেখে যেত, কিন্তু কত টাকা রাখত জানতাম না। পার্থ চট্টোপাধ্যায় ওই ঘরে ঢুকলে, আমি ঢুকতাম না।' এভাবেই ইডির কাছে উদ্ধার হওয়া টাকার মালিকানা নিয়ে অবস্থান স্পষ্ট করেছেন ধৃত অর্পিতা মুখোপাধ্যায়। এমনটাই কেন্দ্রীয় এই সংস্থা সূত্রে খবর।

এদিকে, অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া নগদ ২৯ কোটি টাকা, ছয় কেজির সোনার গয়না এসবিআইয়ের বিবাদি বাগের হেড অফিসে পাঠানো হয়েছে। বুধবার রাতেই এক ট্রাকভর্তি মোট ২০টি ট্রাঙ্ক ব্যাঙ্কের তরফে পাঠানো হয়েছিল বেলঘরিয়ার আবাসনে। রাতভর টাকা গোনা এবং সিজারলিস্ট বানানোর পর এদিন সকাল ৭টা নাগাদ কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তার বলয়ে সেই ত্রাকে তোলা হয় ট্রাঙ্ক। এবং রওয়ানা দেয় এসবিআইয়ের হেড ব্রাঞ্চের উদ্দেশে। 

অপরদিকে, টালিগঞ্জ, বেলঘরিয়ার পর এবার ইডির স্ক্যানারে অর্পিতার বাগুইআটি থানার দশদ্রোণ এলাকায় একটি বহুতলের বি-ব্লকে ৪০৪ নম্বর ফ্ল্যাট। এই ফ্ল্যাটের মালিকানা অর্পিতা মুখোপাধ্যায়ের নামে। জানা গিয়েছে, ২০১৭ সালে এই ফ্ল্যাট কেনা হয়েছে। এমনকি, ফ্ল্যাটের পরিচর্যা বাবদ এখনও পর্যন্ত ৩৮ হাজার টাকা বাকি। বাসিন্দাদের দাবি, ফ্ল্যাটটি তালাবন্ধ অবস্থায় রয়েছে। কালো বিলাসবহুল গাড়ি চড়ে, ফ্ল্যাটে আসতেন অর্পিতা।

এই ফ্ল্যাটেও টাকার পাহাড় থাকতে পারে, অনুমান আবাসিকদের। ৯১৫ স্কোয়ার ফিটের এই ফ্ল্যাটের বর্তমান দাম ৪৩ লাখ। ২০১৭-তে এই ফ্ল্যাটের দাম ছিল ৩৮ লাখ।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন